মৌলভীবাজার সদর মডেল থানার আয়োজনে ডাকাতি প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সিটিভি নিউজ।।    মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী সংবাদদাতা =  : মৌলভীবাজার জেলা পুলিশ সুপার ফারুক আহমদের সার্বিক দিক নির্দেশনায় মৌলভীবাজার সদর মডেল থানাধীন ০৭নং চাঁদনীঘাট ইউপি অন্তর্গত বর্ষিজোড়া পয়েন্টে এবং রাত্র ৯টার সময় শ্যামেরকোনা এলাকায় স্থানীয় গন্যমাণ্য ব্যক্তি ও মুরুব্বি এবং যুবক সমাজদেরকে নিয়ে আসন্ন শীতকে সামনে রেখে রাত্রিকালীন ডাকাতি প্রতিরোধে স্থানীয় যুব সমাজ ও পুলিশের সমন্বয়ে ডাকাতি প্রতিরোধে এলাকা ভিত্তিক স্বেচ্ছাসেবক নিয়োগ দেওয়ার বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
১১ই নভেম্বর সন্ধ্যা সাড়ে ৭টা ও রাত ৯টায় পৃথক দুটি মতবিনিময় সভা করেন মৌলভীবাজার সদর থানার অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক।
মতবিনিময় সভায় বিট অফিসার এসআই/ আবু ছায়েম মোঃ আব্দুর রহমানসহ স্থানীয় ইউপি সদস্য গণ্যমান্য ব্যক্তিবর্গ, মুরুব্বি এবং পৃথক এলাকার যুবসমাজ উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় স্থানীয় লোকজন ডাকাতি প্রতিরোধে পুলিশের সাথে একযোগে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন এবং কিছদিনের মধ্যে পুলিশের সাথে সমন্বয় করে স্থানীয় যুবসমাজ রাত্রিকালীন ডাকাতি প্রতিরোধে স্বেচ্ছাসেবক হিসাবে কাজ করার আশ্বাস দেন।
মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হক জানান  ৭ নং চাদনীঘাট ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের শ্যামেরকেনা এলাকায় ( কমলগঞ্জ থানার সীমান্ত)  রাত্রিকালীন পাহারা ব্যবস্থা চালুর লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয় এবং ৭ নং চাদনীঘাট ইউনিয়ন পরিষদের বর্ষিজোড়া পয়েন্টে রাত্রিকালীন স্বেচ্ছাসেবী নিয়োগের লক্ষ্যে আলোচনা সভা করা হয় ।
ডাকাতি প্রতিরোধ প্রতিটি এলাকায় ট্রহল জোরদার ও পুলিশ জনতা সমন্বয়ে কাজ করবে জানান, মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইয়াছিনুল হক।সংবাদ প্রকাশঃ  ১২১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ