মৌলভীবাজার কনস্টেবল পদে লিখিত পরীক্ষায় ৫৫৫ জন নির্বাচিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে শারীরিক মাপ, কাগজপত্র যাচাই এবং শারীরিক সক্ষমতা পরীক্ষা (Physical Endurance Test) পার করে মৌলভীবাজার জেলায় মোট ৫৫৫ জন প্রার্থী লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ পেয়েছে।
আগামী ৬ মার্চ প্রাথমিক বাছাইপর্ব অতিক্রম করা প্রার্থীদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।
মঙ্গলবার সকাল থেকে এম সাইফুর রহমান স্টেডিয়ামে Physical Endurance Test (PET)- এর ১৬০০ মিটার দৌড় অনুষ্ঠিত হয়।  এরপর মৌলভীবাজার পুলিশ লাইন্স মাঠে ড্র্যাগিং ও রোপ ক্লাইমিং পরীক্ষা অনুষ্ঠিত হয়।
প্রথম দুইধাপ পাশ করা মোট ৯০৪ জন প্রার্থীর মধ্যে ৯০১ জন প্রার্থী আজ বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করে। ১৬০০ মিটার দৌড়, ড্র‍্যাগিং এবং রোপ ক্লাইমিং পরীক্ষা গ্রহণ শেষে লিখিত পরীক্ষার জন্য ৫৫৫ জন প্রার্থীকে নির্বাচিত করা হয়।
লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মধ্য থেকে ভাইভা পরীক্ষার মাধ্যমে চূড়ান্ত ভাবে ৭৩ জনকে নির্বাচিত করা হবে।
আজ Physical Endurance Test (PET) পরীক্ষায় নিয়োগ বোর্ডের সভাপতি মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ হেডকোয়ার্টার্স) এ এন এম মারুফ আব্দুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার(সিলেট) আবু সুফিয়ান, সিনিয়র সহকারী পুলিশ সুপার(বাহুবল সার্কেল) আবুল খয়ের উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ ০১০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email