মৌলভীবাজারের নিরঞ্জন দেবের শেষ সৎকার করলো  ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার 

সিটিভি নিউজ।।   মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, মৌলভীবাজার : করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৌলভীবাজার সদরের ১২নং গিয়াসনগর ইউপির ২নং ওয়ার্ডের শুনগরী গ্রামের বাংলাদেশ টি এসোসিয়েশন প্রাক্তন চিকিৎসা সহকারী ডাঃ নিরঞ্জন দেব(৬৫) পরলোকগমন করেন।
অদ্য ২৯ এপ্রিল ২০২১ইংরেজি  রোজ বৃহঃপতিবার তিনি ঢাকা শ্যামলী হসপিটালে করোনা আক্রান্ত হয়ে পরলোকগমন করেন। তিনি মৌলভীবাজার সদরের ১২নং গিয়াসনগর ইউপির ২নং ওয়ার্ডের স্বরগীয় নিরদরঞ্জন দেব এর সন্তান।
মৃতব্যক্তির পরিবার পক্ষ থেকে ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার এর সৎকার টিম প্রধান মন্জু দাশে এর সাথে যোগাযোগ করলে, মন্জু দাশ ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের প্রতিষ্ঠাতা সভাপতি মাওঃ এহসানুল হক জাকারিয়ার সাথে যোগাযোগ করলে, তিনি স্বাস্থবিধি মেনে সৎকার সম্পাদনের জন্য বলেন।
ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের সভাপতি এহসান জাকারিয়া , সৎকার প্রধান মন্জু দাশ, সৎকার সদস্য অবনী দাশ, গোপাল দাশ এবং বিশেষ সদস্য আব্দুর রউফ  মৃত্যব্যক্তির স্নান করান, এবং লাশ দাহ করার জন্য অস্থায়ী শ্বশানে তোলেন।
মৃতব্যক্তির ছোট ছেলে রাজিব দেব অন্ত মূখাগ্নী দেন এবং মন্জু দাশ, গোপাল দাশ এবং অবনী দাশ পুরো দাহ কার্য সম্পাদন করেন। বেলা ২টা থেকে শুরু করে বিকাল ৫টা পর্যন্ত দাহ কার্য চলে।
উল্লেখ্য, করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরনকারী ডাঃ নিরঞ্জন দেব(৬৫) সৎকারসহ ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের ৬ষ্ঠ সৎকার ও ইকরামুল মুসলিমীনের ৩৫ নং দাফন-কাপন সম্পন্ন করেছেন বলে জানান ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার এর প্রতিষ্ঠাতা মাওলানা এহসান জাকারিয়া ।সংবাদ প্রকাশঃ  ৩০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ