মৈশাতুয়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগে বর্ণাঢ্য শোভাযাত্রা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মোঃ হুমায়ুন  কবির মানিক ॥ সংবাদদাতা জানান ===
বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার মৈশাতুয়া ইউনিয়ন যুবলীগ। এ উপলক্ষ্যে গতকাল ইউনিয়ন যুবলীগের সহস্রাধিক নেতা-কর্মী নিয়ে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।
শোভাযাত্রাটি মনোহরগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মনোহরগঞ্জ সরকারি কলেজ ও উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে উপজেলা যুবলীগ আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে অংশগ্রহণের মধ্য দিয়ে শেষ হয়।
শোভাযাত্রায় মৈশাতুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু ইউসুফ, সহ-সভাপতি রবিউল হোসেন, আব্দুল আউয়াল, মোঃ ইউসুফ, জামশেদ, সামছুল আলম, সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ছাদেক হোসেন, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, যুবলীগ নেতা হারুনুর রশিদ, জামাল হোসেন, মোঃ খোকন, জসিম উদ্দিন, আব্দুল মান্নান, সুমন এবং ইউনিয়ন যুবলীগের সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সর্বস্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এদিকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে গতকাল বিকেলে মনোহরগঞ্জ সরকারি কলেজ ও উচ্চ বিদ্যালয় মাঠে ঝমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম।
মন্ত্রী বলেন, হিন্দু, ‘বৌদ্ধ, খ্রিস্টান, মুসলমান, সবাই আল্লাহর সৃষ্টি মানুষ। আল্লাহ সবার পালনকর্তা এবং রিযিকদাতা। অন্য ধর্মাবলম্বীদেরকে নির্যাতন করার অধিকার আল্লাহ কাউকে দেননি। রাষ্ট্রের নাগরিক হিসেবে সকল ক্ষেত্রে সংখ্যালঘু সম্প্রদায়েরও সমান অধিকার রয়েছে। তাদের উপর অন্যায়-অবিচার করাকে রাষ্ট্র সমর্থন করে না। বরং যারা এমনটি করবে, তারা দেশের শত্রু, ইসলামের শত্রু, মানবতার শত্রু।’
দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, ‘ভালো কাজে আমার শতভাগ সমর্থন পাবেন। কিন্তু যারা অন্যের সম্পত্তি দখল করবে, সন্ত্রাস, দুর্নীতি ও চাঁদাবাজি করবে, সংখ্যালঘু সম্প্রদায়ের উপর নির্যাতন করবে, ছাত্রদেরকে শিক্ষার অধিকার থেকে বঞ্চিত করবে, তাদের সাথে কোনো আপস করা হবে না। তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।’সংবাদ প্রকাশঃ  ১৩-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email