মেডিকেয়ার জেনারেল হসপিটালের ৭ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সিটিভি নিউজ ।।   মোঃ আবদুল আউয়াল সরকার, কুমিল্লা জেলা প্রতিনিধিঃ====
কুমিল্লা মহানগরীর ঝাউতলাস্থ “মেডিকেয়ার জেনারেল হসপিটাল’র” ৭ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (০৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিঃ) সকাল ১১টায় তাহের ট্রেড সেন্টার (হসপিটালের ২য তলায়) ঝাউতলা কুমিল্লায় এ সভা অনুষ্ঠিত হয়।
প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক উপ-পরিচালক ডাঃ মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
ভাইস চেয়ারম্যান চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃ আবদুল আউয়াল সরকারের উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মোঃ খলিলুর রহমান,জি এম আলাউল করিম, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ইস্টার্ণ মেডিকেল কলেজের এনেসথেসিয়া বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডাঃ এস.এম তৌহিদুর রহমান সুমন, ডাঃ গোলাম গাউস।
প্রতিষ্ঠানের বার্ষিক প্রতিবেদন পেশ করেন ব্যবস্থাপনা পরিচালক সাব্বির আহাম্মেদ, আর্থিক প্রতিবেদন পেশ করেন নূর হোসেন রয়েল।
উক্ত সাধারণ সভার এক পর্যায়ে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন এবং আগামী ২ বছরের কমিটি গঠন করার জন্য ডাঃ মোঃ জাহিদুর রহমান মজুমদার ও ডাঃ রাশেদ উজ জামান রাজীবকে দাযিত্ব প্রদান করেন।
উপস্হিত পরিচালকদের সর্ব সম্মতিতে আগামী ২ (দুই) বছরের জন্য পূর্বের কমিটি চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক পূনরায় বহাল রাখার সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।
অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন হাফেজ আবদুল্লাহ বিন আবদুল আউয়াল।সংবাদ প্রকাশঃ ০৩০২২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ