মেঘনা নদীতে বরযাত্রী ট্রলারে ও তৈলবাহী ট্যাংকারে ডাকাতি

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সোনারগাঁয় মেঘনা নদীতে একটি বরযাত্রী ট্রালারে ও তৈলবাহী ট্যাংকারে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা যাত্রীবাহি ট্রলারের থাকা নববধূর স্বর্ণালংকার, বরযাত্রীদের নগদ টাকা ও মোবাইল সেট লুট করে নিয়ে যায়। এবং তৈলের ট্যাংকার থেকে নগদ ২ লাখ টাকা লুট করে নিয়ে যায়। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার মেঘনা নদীর রাম প্রসাদের চর এলাকায় ফ্রেস সিমেন্ট ফ্যাক্টরীর কাছে এ ডাকাতির ঘটনা ঘটেছে।
বরযাত্রী ট্রালারের চালক জানান, ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে বরযাত্রীর ট্রলারে থাকা নববধূর স্বর্ণালংকার ও বরযাত্রীর লোকদের নগদ টাকা মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। পরে ডাকাতরা আরেকটি তৈলের ট্যাংকারে ডাকাতি করে নগদ ২ লাখ টাকা লুট করে নিয়ে যায়।
তৈল ট্যাংকারের মালিক সাহাবুদ্দিন জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে বৈদ্যেরবাজার বাজার এলাকার থেকে একটি বরযাত্রীর ট্রলার রামপ্রসাদেরচর যাচ্ছিল। এ সময় ১০/১২ জনের একটি ডাকাতদল একটি বরযাত্রীর ট্রলারে হানা দেয়। পরে ডাকাতরা নিউ আকমল নামের একটি তৈলের ট্যাংকারে হানা দিয়ে ট্যাংকারের ক্যাশিয়ার মাজহারুল ইসলামকে পিস্তল দিয়ে মাথায় আঘাত করে নগদ ২ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়।
এ ব্যাপারে বৈদ্যেরবাজার নৌপুলিশ জানান, বিষয়টি শুনেছি, কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করবো।   সংবাদ প্রকাশঃ  ১৫-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন= 

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ