মৃত প্রেমিকাকে সিঁদুর পরালেন প্রেমিক, আর বিয়ে করব না, কথা দিলেন যুবক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  বিচিত্র সংবাদ ঃ    ইহলোকের মায়া কাটিয়ে চলে গিয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। একলা হয়ে গেলেন তাঁরই প্রেমিক সব্যসাচী চৌধুরী। তবে শেষদিনগুলিতে তিনি যেভাবে ভালোবাসার মানুষটার পাশে থেকেছেন তা কার্যত রূপকথার মতো লাগছে বঙ্গবাসীর কাছে। তবে এই অমর প্রেমের কাহিনি শুধু বাংলায় নয়। পাশের রাজ্যে অসমের একটা ভিডিয়োও চোখে জল আনছে অনেকের। কী রয়েছে সেই ভিডিয়োতে?

সেখানে দেখা যাচ্ছে মাটিতে শায়িত প্রেমিকার নিথর দেহ। প্রেমিকার সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিচ্ছেন এক যুবক। এরপর তাঁর গলায় পরিয়ে দেন বরমালা। কার্যত এভাবে বিয়ে করেন তাঁকে। কানের কাছে কী যেন বললেন তিনি। আসলে আর এই জন্মে বিয়ে করবেন না তিনি। প্রেমিকাকে সেকথা জানিয়ে দিলেন তিনি। এই ভিডিয়ো দেখে অনেকেই বলছেন আজও বেঁচে আছে প্রেম। এই পৃথিবীতেই আজও আছে নিঃস্বার্থ প্রেমের বন্ধন। মৃত্যুও হার মানে প্রেমের কাছে।

সূত্রের খবর, অসমের মরিগাঁও জেলার ২৭ বছরের যুবক বিটুপান তামুলি পাশের গ্রামের ২৪ বছর বয়সী প্রার্থনা বোরাকে ভালোবাসতেন। পরিবারের সম্মতিতে বিয়ে হওয়ার কথা ছিল তাঁদের।কিন্তু আচমকাই বাড়িতে অজ্ঞান হয়ে যান প্রার্থনা। এরপর তাঁকে গুয়াহাটি হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে মৃত বলে ঘোষণা করা হয় তাঁকে। মৃত্যু এসে কেড়ে নিয়েছে প্রার্থনাকে। কিন্তু কেড়ে নিতে পারেনি বিয়ে করার প্রতিশ্রুতিকে। প্রার্থনার নিথর দেহকে জড়িয়ে ধরেন বিটুপান। এরপর তাঁর মাথায় সিঁদুর পরিয়ে দেন। জয় হল প্রেমের।

সংবাদ প্রকাশঃ  ২১-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email