মুরাদনগর হাসপাতালে ৫টি অক্সিজেন সিলিন্ডার প্রদান

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

কুমিল্লার মুরাদনগর সাব রেজিস্টার অফিস দলিল লিখক সমিতির পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার বুঝিয়ে দেন আলহাজ¦ ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি। সিলিন্ডার গ্রহন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহাম্মদ নাজমুল আলম।
সিটিভি নিউজ।।       ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর থেকে :
কুমিল্লার মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হওয়া করোনা রোগীদের চিকিৎসা সেবায় অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন উপজেলা সাব রেজিস্টার অফিস দলিল লিখক সমিতি। সমিতির পক্ষ থেকে প্রধান উপদেষ্টা এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি রোববার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহাম্মদ নাজমুল আলমের নিকট ৫টি বড় অক্সিজেন সিলিন্ডার বুঝিয়ে দেন।
অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ, উপজেলা দলিল লিখক সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, ক্যাশিয়ার রকিবুল শামীম ও সহ-সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম মতি প্রমূখ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহাম্মদ নাজমুল আলম বলেন, ‘সারা দেশের মতো মুরাদনগরেও করোনা পরিস্থিতি ক্রমান্বয়ে খারাপের দিকে যাচ্ছে। এমন পরিস্থিতিতে ৫টি বড় অক্সিজেন সিলিন্ডার উপহার পাওয়া সত্যিই স্বস্তির বিষয়। আমরা এমপি মহোদয়ের কাছ থেকে আগে ৩০টি অক্সিজেন সিলিন্ডার পেয়েছি। হাসপাতালের পক্ষ থেকে এমপি মহোদয় ও সমিতির কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।’
উল্লেখ্য, মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বর্তমানে করোনা রোগীদের সেবায় মোট ১০০টি অক্সিজেন সিলিন্ডারসহ ৩০ বেডের একটি করোনা ইউনিট রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email