মুরাদনগর সদর ইউপিতে নৌকার মাঝি কাজী তুফরীজ এটন:সামাজিক মাধ্যমে ভাসছেন প্রশংসায়

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     মাহবুব আলম আরিফ, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি:===========
কুমিল্লার মুরাদনগর উপজেলা সদর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন কাজী তুফরীজ এটন। তিনি মুরাদনগর কাজী নোমান আহম্মেদ ডিগ্রী কলেজের বাংলা প্রভাষক।
শুক্রবার বিকালে গণভবনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডে এ সিদ্ধান্ত নেওয়া হয়। এ খবর এলাকায় ছড়িয়ে পরলে সকল শ্রেণী পেশার মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ঝড় তুলেন কাজী তুফরীজ এটনের প্রশংসা করে অভিনন্দন জানাতে।
বৈঠকে মনোনয়ন বোর্ডের সদস্য আমীর হোসেন আমু, তোফায়েল আহমেদ, শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফরুল্লাহ, রমেশ চন্দ্র সেন, রাশিদুল হাসান, আব্দুর রাজ্জাক, ওবায়দুল কাদের, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, কর্নেল (অব.) ফারুক খান ও আব্দুস সোবহান গোলাপ।
মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ মে, যাচাই-বাছাই শেষ ১৯ মে, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২৬ মে।
মুরাদনগর উপজেলা সদর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৫ জন প্রার্থী মনোনয়নপত্র তুলেছেন। তাদের মধ্যে কাজী তুফরীজ এটনকে যোগ্য হিসেবে নৌকার মনোনয়ন দেওয়া হয়। আগামী ১৫ জুন মুরাদনগর উপজেলা সদর ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।
মুরাদনগর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ রুহুল আমিন বলেন, মুরাদনগর উপজেলা ২২টি ইউনিয়ন নিয়ে গঠিত। যেহেতু এটি উপজেলা সদর ইউনিয়ন, এখানে কে হবে নৌকার মাঝি এই বিষয়টা নিয়ে সকলের মধ্যেই জল্পনা-কল্পনার অন্ত ছিল না। অবশেষে জানতে পারলাম বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড থেকে সিদ্ধান্ত অনুযায়ী দলীয় মনোনয়ন পেয়েছেন আমাদের অত্যন্ত শ্রদ্ধাভাজন একজন ব্যক্তি কাজী তুফরীজ এটন স্যার। এই ভেবে খুব ভালো লাগছে যে যাকে নৌকার মনোনয়ন দেয়া হয়েছে তিনি একজন অত্যন্ত ন¤্র ভদ্র ও সুশিক্ষিত মানুষ। এ ধরনের মানুষ রাজনৈতিক মাঠে আসলে অবশ্যই ইউনিয়ন পরিষদের সেবার মান আরো বৃদ্ধি পাবে।

সংবাদ প্রকাশঃ  ১৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email