মুরাদনগরে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ :ধর্ষক শিক্ষক গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   নেকবর হোসেন  কুমিল্লা প্রতিনিধি============
কুমিল্লার মুরাদনগর উপজেলার সরমাকান্দায় প্রাইভেট পড়ানোর জন্য ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীকে (১৪) ডেকে নিয়ে ধর্ষণ করার অভিযোগে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহষ্পতিবার (২৭ অক্টোবর) রাতে অভিযুক্ত শিক্ষক সাজ্জাত হোসেন সাজু (৩৯)কে উপজেলার পাহাড়পুর ইউনিয়নের সরমাকান্দা ওয়াজ উদ্দিন মাস্টারের ভাড়া বাসা থেকে আটক করেন মুরাদনগর থানা পুলিশ । আটককৃত ওই শিক্ষক খুলনা জেলার- দৌলতপুর থানার- মহেশর পাশা গ্রামের মৃত:আলতাফ হোসেনের ছেলে।
পুলিশ ও শিক্ষার্থীর পরিবার সূত্রে জানা যায়, অভিযুক্ত শিক্ষক সরমাকান্দা আদর্শ দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক। ধর্ষিতা (১৪) একই মাদ্রসার ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী। গত আগস্ট মাস থেকে ১০/১২ জনের একট ব্যাচের সাথে শিক্ষক সাজুর কাছে গণিত ও ইংরেজী প্রাইভেট পড়তে যান ওই শিক্ষার্থী। কিছু দিন অতিবাহিত হলে শিক্ষক সাজু কুট-কৌশল অবলম্বন শুরু করেন। সে ৬ষ্ঠ শ্রেণীর ঐ শিক্ষার্থীকে বলেন, তুমি পড়াশোনায় অনেক পিছিয়ে আছো। এখন থেকে প্রতি শুক্রবার তোমাকে একা পড়াব। সেই সুবাধে সেপ্টেম্বর মাসের শুক্রবার দিন ওই শিক্ষার্থী প্রাইভেট পড়তে গেলে তাকে প্রথমবার সুযোগ বুঝে জোরপূবক ধর্ষণ করেন শিক্ষক সাজু।
সর্বশেষ ঘটনার দিন (২১ অক্টোবর)গত শুক্রবার বিকাল ৩টায় ছাত্রীটিকে ফোন করে প্রাইভেট পড়তে ডেকে নিয়ে ধর্ষণ করেন শিক্ষক সাজু। এ ঘটনায় শিক্ষার্থীর মা-সুমি আক্তার বাদী হয়ে মুরাদনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।
মামলার পরে ২৭ অক্টোবর দিবাগত রাতে শিক্ষক সাজাজ্জতকে গ্রেফতার করেন পুলিশ।
মুরাদনগর থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, ধর্ষণের অভিযোগ পেয়ে মাদ্রাসার সহকারী শিক্ষক সাজ্জাদ হোসেন সাজুকে গ্রেফতার করা হয়েছে। শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।সংবাদ প্রকাশঃ  ২৮-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email