মুরাদনগরে ৪৪ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের পুরস্কার বিতরণ

কুমিল্লার মুরাদনগরে ৪৪ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ করছেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলাউদ্দীন ভুঞা জনী।

সিটিভি নিউজ।।     এম ফয়জুল ইসলাম, মুরাদনগর থেকে : সংবাদদাতা জানান =====
সারা দেশের মতো কুমিল্লার মুরাদনগরেও ৪৪ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উৎসবমূখর পরিবেশে পালিত হয়েছে। ‘বিজ্ঞান মনস্ক জাতি গঠনের প্রতিশ্রুতি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে এ উপলক্ষে উপজেলা পরিষদে অবস্থিত সেন্ট্রাল স্কুল মাঠে রোববার দিনব্যাপী বিজ্ঞান মেলা অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন স্কুল ও কলেজ অংশ নেয়।
বিকেলে উপজেলা পরিষদে অবস্থিত সেন্ট্রাল স্কুল মাঠে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিজ্ঞান অলিম্পিয়াড ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলাউদ্দীন ভুঞা জনীর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী ফরিদ আহাম্মদ।
উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফার উপস্থাপনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মোহাম্মদ আলী, সহকারী পোগ্রামার রফিকুল ইসলাম, একাডেমিক সুপার ভাইজার কোহিনুর বেগম ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান প্রমুখ।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আইসিটির উপর বিশেষ অবদান রাখায় বিভিন্ন স্কুল ও কলেজ শিক্ষার্থীদের শুভেচ্ছা স্মারক ও ক্রেষ্ট বিতরণ করা হয়।

সংবাদ প্রকাশঃ  ২৭-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ