মুরাদনগরে ৪শ’ এতিম শিশুকে ইফতার ও খাদ্য সামগ্রী দিলেন কাতার চ্যারিটি

ছবি আছে : ক্যাপশান-(মুরাদনগর-২৪-০৪-২১)
কুমিল্লার মুরাদনগর উপজেলার ধামঘর ইউনিয়নের খুরুইল বুটিয়াকান্দি দরবার শরীফের সাখা অরফানেজ সেন্টারে এতিম শিক্ষার্থীদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করছেন দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান।

সিটিভি নিউজ।।     ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর থেকে  সংবাদদাতা জানান ===
কুমিল্লার মুরাদনগর উপজেলার ধামঘর ইউনিয়নের খুরুইল বুটিয়াকান্দি দরবার শরীফের সাখা অরফানেজ সেন্টারে ৪শ’ এতিম শিক্ষার্থীদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বিতরণকৃত ইফতার ও খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ছোলা, ডাল, তেল, পেয়াজ, লবন, খেজুর, চিনি। শুক্রবার দুপুরে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান।
বক্তব্য রাখেন, দরবার শরীফের পীর ড. শাহ মোহাম্মদ এনামুল হক আল- আজহারী, কাতার চ্যারিটির প্রজেক্ট সহকারী জসিম উদ্দিন, খুরুইল আলিম মাদরাসার সভাপতি মোহাম্মদ আলমগীর কবীর, বীর মুক্তিযোদ্ধা আবু তাহের সরকার, আবুল হোসেন।
অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ধামঘর ইউপি চেয়ারম্যান আবুল হাসেম, উপজেলা বে-সরকারি এতিমখানা কল্যাণ পরিষদের সভাপতি হাফেজ বাশারত ভূঁইয়া, সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ লোকমান, মাওলানা মনিরুল ইসলাম আমিনী, খুরুইল বুটিয়াকান্দি দরবার শরীফের শিক্ষা বিষয়ক পরিচালক মাওলানা ইকরামুল হক, মাওলানা এমদাদুল হক ও মাওলানা নেয়ামুতুল্লাহ প্রমুখ।
প্রসঙ্গত, তেল সমৃদ্ধ মধ্যপ্রাচ্যের এ সংস্থাটি দেশের ১৫টি জেলায় প্রায় ১০ হাজার এতিম ও দুস্থ পরিবারের মাঝে মানবিক ও সামাজিক কার্যক্রমের অংশ হিসেবে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করার কথা রয়েছে।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান বলেন, দেশের এ সংকট মুহুর্তে কাতার চ্যারিটি মানুষের কল্যাণে মানবতার টানে এ ক্ষুদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে যে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সত্যি তা প্রশংসার দাবিদার। আমি মনে করি, কাতার চ্যারিটি এ জনগোষ্ঠীর মাঝে শুধু খাদ্য সামগ্রী বিতরণই নয়, তাদের ভাগ্যের পরিবর্তণ করতেও সহযোগিতার হাত বাড়াবে।
তিনি আরো বলেন, সকল মানুষ ভেদাভেদ, হিংসা-বিদ্বেষ ভুলে হাতে হাত রেখে সাম্যের বাংলাদেশ গড়ে তোলা সম্ভব। # #সংবাদ প্রকাশঃ  ২৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ