মুরাদনগরে ‘হারল্যান স্টোর’ উদ্বোধন করলেন অপু বিশ্বাস

সিটিভি নিউজ।।    মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে ‘হারল্যান স্টোর’ এর উদ্বোধন করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস।
মঙ্গলবার বিকাল ৩ টার দিকে উপজেলার কোম্পানিগঞ্জ বাজারের কলেজ সুপার মার্কেটের নিচ তলায় ফিতা কাটার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে শো-রুম এর উদ্বোধন করা হয়।
উদ্বোধনকালে শহর অঞ্চলের পাশাপাশি মফস্বল শহরগুলোতেও ‘হারল্যান স্টোর’ তার দরজা উন্মোচন করছে উল্লেখ করে চিত্রনায়িকা অপু বিশ্বাস বলেন, হারল্যান স্টোর আন্তর্জাতিক মানের খ্যাতনামা সব কসমেটিক্স ও প্রসাধনী পণ্য প্রাপ্তি নিশ্চিত করছে।
তাই কসমেটিক্স ব্যবহারকারীদের কাছে অথেনটিক প্রোডাক্ট প্রাপ্তির জন্য এই স্টোর এখন নির্ভরতার প্রতীক। আমি বিশ্বাস করি ক্রেতারা এখান থেকে কোন পণ্য কিনে প্রতারিত হবেন না। তাছাড়া প্রিমিয়াম কোয়ালিটির প্রোডাক্ট নিশ্চিত হওয়ায় হাতের নাগালে মিলবে হারল্যান, নিওর, সিওডিল এবং রেইজ ও স্কিনের প্রোডাক্টগুলো।
মুরাদনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব আলম আরিফ এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হারল্যান স্টোর এর পরিচালক ও চাপিতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মুসা আল কবির।
এ সময় আরো বক্তব্য রাখেন, হারল্যান স্টোর এর নির্বাহী পরিচালক আব্দুল আলিম শিমুল, মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নবীপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আবুল খায়ের, নবীপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভিপি জাকির হোসেন প্রমুখ।সংবাদ প্রকাশঃ ১২০৯২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ