মুরাদনগরে স্বাস্থ্যসেবা ও খাদ্য সামগ্রী নিশ্চিত করতে হট লাইন চালু

সিটিভি নিউজ।।      মাহবুব আলম আরিফ, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এফবিসিসিআই’র সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ’র নিজস্ব অর্থায়নে দুটি এমবুলেন্স সার্ভিস প্রদানসহ তার বাবা মরহুম হারুনুর রশিদ এমপি ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিতে হট লাইনের কন্ট্রোল রোম চালু করা হয়েছে।
মঙ্গলবার বিকালে উপজেলা সদরের আল্লাহু চত্ত্বরের পাশে গোমতী মার্কেটে ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি’র পক্ষ থেকে হট লাইনের কন্ট্রোল রোম উদ্বোধন করেন উপজেলা যুবলীগের যগ্ম আহবায়ক মোঃ রুহুল আমিন। হট লাইনের কন্ট্রোল রোমের নম্বর গুলো হলো ০১৭১৭৬৯১৪৭৫ ও ০১৬১১৯৯০৮৫৮।
উপজেলা আওয়মীলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম শাহেদের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আক্তার হোসেন, উপজেলা আওয়মীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ সফিউল্লা ভূইয়া এমবিএ, জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম, কেন্দ্রীয় মৎসজীবী লীগের সদস্য রাজিব মুন্সী, উপজেলা কৃষকলীগের আহবায়ক কামাল উদ্দিন খন্দকার, যুগ্ম আহবায়ক মোঃ হাসান মিয়া, বাঙ্গরা বাজার কৃষকলীগের আহবায়ক আবু মুসা আল কবির, যুগ্ম আহবায়ক আবু বকর সবুজ, উপজেলা আওয়মী সেচ্ছাসেবক লীগের আহবায়ক খাইরুল ইসলাম, যুগ্ম আহবায়ক আজিজুল হক, মোঃ মানিক সরকার, কামরুল হাসান, উপজেলা যুবলীগের সদস্য জহিরুল ইসলাম জুয়েল, আবেদ আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক বিল্লাল হোসেনসহ আওয়মীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
পরে দেশ-জাতির কল্যাণ, বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা সহ স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করেনে কাজিয়াতল মাদরাসার সুপার মোস্তাফিজুর রহমান।

সংবাদ প্রকাশঃ  ২৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ