মুরাদনগরে স্বতস্ত্র প্রার্থী খোকনের বিরুদ্ধে ভোটারদের মাঝে ভীতি ছড়ানোর অভিযোগ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর দক্ষিন ইউনিয়নে সাধারণ ভোটারদের মাঝে ভয় ছড়ানো ও নির্বাচনী সহিংসতার পায়তারার লিখিত অভিযোগ পাওয়া গেছে এক স্বতস্ত্র প্রার্থীর বিরুদ্ধে। নৌকা প্রতিকের প্রার্থী চেয়ারম্যান আব্দুল লতিফ ওই লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোক্ত স্বতন্ত্র প্রার্থী গোলাম কিবরিয়া খোকন ঘোড়া প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
চেয়ারম্যান আবদুল লতিফ সরকার বলেন, স্বতন্ত্র প্রার্থী খোকন ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচন করছেন। তিনি আমার বিরুদ্ধে নানান অপপ্রচারসহ হেন কোন কাজ নাই করছেন না। বহিরাগতদের এনে এলাকায় সাধারণ ভোটারদের মাঝে ভয় সৃষ্টি করছেন। যাতে মানুষ নির্বাচনের দিন কেন্দ্রে না যায়। তাছাড়া সে টাকা দিয়ে ভোট কিনে নেবেন, এমন খবর ছড়াচ্ছেন তার অনুসারীরা। এই ইউনিয়নে বড় ধরনের সহিংসতা হওয়ার আশক্সকা করছি। যা সুষ্ট নির্বাচনের পরিপন্থি। এসব নানান বিষয় আদির বিরুদ্ধে যাতে প্রশাসন ব্যবস্থা নেয়, তাই সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তাসহ উর্ধ্বতন মহলে লিখিত অভিযোগ দিয়েছি। কিন্তু প্রশাসন কোন ব্যবস্থা নিচ্ছে না।
এই বিষয়ে জানতে অভিযুক্ত স্বতন্ত্র প্রাথী গোলাম কিবরিয়া খোকনের মুঠোফোনে একাধিকবার ফোন দিয়েও সাড়া পাওয়া যায়নি।
রামচন্দ্রপুর দক্ষিন ইউনিয়নের বেশ কয়েকজনের সাথে কথা হলে তারা বলেন, ভয়ভীতি দেখিয়ে সাধারণ ভোটারের মনজয় করা সম্ভব নয়। যারা একসময় এই ইউনিয়নের মানুষকে জিম্মি করে রেখেছিল তারা আবার এসেছে কালো টাকা দিয়ে ভোট কিনতে। অথচ দু:খের বিষয় হলো, করোনা মহামারির সময় তারা এসে কোন সাধারণ মানুষের পাশে দাড়ায়নি।
নাম প্রকাশ না করার শর্তে ওই ইউনিয়নের একাধিক ব্যক্তি বলেন, ভোটের দিন যত ঘনিয়ে আসছে ততই বহিরাগতদের আনাগোনা বাড়ছে। একটি পক্ষ ভোটের মাঠে না নেমে ভিন্ন পথে হাটছে।
উপজেলা নির্বাচন কর্মকর্তা মাসুদ আলম সিকদার বলেন, অভিযোগ বিভিন্ন ইউনিয়ন থেকে আসতেছে। তবে আমরা সব অভিযোগ ক্ষতিয়ে দেখছি। স্বচ্ছ ও সুষ্ঠ নির্বাচনেরর জন্য আমরা সব রকমের প্রস্তুতি নিয়ে রেখেছি।

সংবাদ প্রকাশঃ  ২৭-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email