মুরাদনগরে বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের পদ-পদবী দেওয়ায়, স্বেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    মাহবুব আলম আরিফ, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে সংবাদ সম্মেলন করে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব ও উপজেলা চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর ও তার বাবা কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারকে ‘বিএনপি-জামায়াতের এজেন্ট’ বলে মন্তব্য করেছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান কাজল।
তার অভিযোগ, উপজেলা চেয়ারম্যান ও তার বাবা জাহাঙ্গীর আলম সরকার একুশে আগষ্ট গ্রেনেড হামলার অন্যতম আসামী কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদের অনুশারীদের আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনে পদ-পদবী দিয়ে বিএনপি-জামায়াতের এজেন্ট হিসেবে কাজ করছেন।
সোমবার সকালে মুরাদনগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান কাজল।
লিখিত বক্তব্যে উপজেলা স্বেচ্ছা সেবক লীগ নেতা আতিকুর রহমান কাজলের পক্ষ থেকে বলা হয়, উপজেলা চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব আহসানুল আলম কিশোর বিগত ৪ মাস আগে আতিকুর রহমান হেলালকে উপজেলা স্বোচ্ছাসেবক লীগের সভাপতি ও আমাকে সাধারণ সম্পাদক ঘোষণা করে। গত কয়েক দিন আগে সামাজিক যোগাযোগের মাধ্যমে জানতে পারি নবগঠিত ওই কমিটিতে থাকা আমিসহ অনেক প্রকৃত আওয়ামীলীগ পরিবারের সদস্যদের বাদ দিয়ে একুশে আগষ্ট গ্রেনেড হামলা মামলার অন্যতম আসামী কায়কোবাদের অনুশারী ও জামায়াতের নেতাকর্মীদের সেই কমিটির পদ প্রদান করেছেন সদস্য সচিব আহসানুল আলম কিশোর। শুধু তাই নয় উনি নৌকা মার্কা নিয়ে বর্তমান সংসদ সদস্যসহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সব নেতাকর্মীদের সমর্থন ও সহযোগীতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। কিন্তু দুঃখের বিষয় দ্বায়িত্ব গ্রহনের পর থেকে তিনি আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের কাউকে সাথে না নিয়ে ওনি ওনার কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। এমনকি তার পিতা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের পদ-পদবী পাইয়ে দেয়ায় উনার সাথে থাকা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতা কর্মীরা বাবা ছেলের সঙ্গত্যাগ করেছে।
তাদের এমন কর্মকান্ডের ফলে আজকের পর থেকে মুরাদনগর উপজেলা স্বেচ্ছা সেবকলীগ উনাদেরকে বয়কট করলো।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি গোলাম সারোয়ার সমরেজ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সোহেল রানা, সদস্য মোঃ নূরু, ইব্রাহিম, ইমরান, শরিফ, মোঃ জামানসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।

সংবাদ প্রকাশঃ  ২৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email