মুরাদনগরে বাড়ির পাশের খাল থেকে ১৯ দিনের নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর থেকে :
নিখোঁজ ১৯ দিনের শিশু রাবেয়া বসরীর লাশ বাড়ীর পাশের খাল থেকে শুক্রবার দুপুরে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় গুমন্ত রাবেয়া বসরী নিখোঁজ হলে এলাকায় তোলপাড় শুরু হয়। কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন টনকী ইউনিয়নের বাইড়া গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে। পুলিশ ময়না তদন্তের জন্য লাশ কুমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
খোঁজ নিয়ে জানা যায়, শিশুটির দাদা বাচ্চু মিয়া, দাদী রহিমা খাতুন, চাচা ইয়াকুব আলী ও ফুফু হালিমা আক্তারকে সাথে নিয়ে বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের জমিতে কাজ করতে যায়। শিশুটি ঘুমিয়ে গেলে তার মা রহিমা আক্তার রত্না আনুমানিক সাড়ে ৯টায় কাপড়-চোপড় ধুতে ঘরের পাশে টিউবওয়েলে যাওয়ার ১০ মিনিট পরে ঘরে ফিরে এসে দেখে ঘুমন্ত রাবেয়া বসরী নেই। ওই বিষয়ে বৃহস্পতিবার রাতেই ওই শিশুর মা থানায় অভিযোগ করেন। রাতেই মুরাদনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবিদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। অনেক খোঁজাখুজির পর শুক্রবার দুপুরে বাড়ির উত্তর পাশের খালে এলাকাবাসী নিখোঁজ রাবেয়া বসরীর লাশ ভাসতে দেখে। তখন খাল থেকে শিশুটির লাশ তুলে বাড়ির ওঠানে আনা হলে স্বজনদের আর্ত চিৎকারে আকাশ ভারী হয়ে ওঠে। একমাত্র কন্যা সন্তানকে হারিয়ে মা রহিমা আক্তার রত্না বার বার মূর্চা যাচ্ছেন।
শিশুটির দাদা বাচ্চু মিয়া বলেন, আমার প্রবাসী ছেলে মুজিবুর রহমানের একমাত্র সন্তান রাবেয়াকে নিয়ে আমরা খুব আনন্দে দিন কাটাতাম। অনেক বছর পরে পরিবারে নতুন অতিথির আগমনে আমাদের মধ্যে আনন্দের কমতি ছিল না। শেষ বয়সে এমন মর্মান্তিক বিষয় মেনে নিতে পারছি না। এমন সর্বনাশ কে করলো গো বলে তিনি কান্নায় ভেঙ্গে পড়েন।
বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, নিখোঁজ রাবেয়ার লাশ শুক্রবার দুপুরে বাড়ীর পাশের খাল থেকে উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ কুমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেছি। উক্ত বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। শিশুটির মৃত্যু রহস্য উদঘাটনে কাজ করে যাচ্ছি।

সংবাদ প্রকাশঃ  ১৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email