মুরাদনগরে বখাটের উৎপাতে বন্ধ হওয়া বিয়ে সম্পন্ন করলো পুলিশ

সিটিভি নিউজ।।    মাহবুব আলম আরিফ, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে বখাটের উৎপাতে দীর্ঘদিন যাবৎ এক অসহায় বাবার মেয়ের বন্ধ হয়ে যাওয়া বিয়ে সম্পন্ন করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান নিজে দাড়িয়ে থেকে উপজেলার ধামঘর ইউনিয়নের মুগসাইর গ্রামের রফিকুল ইসলামের মেয়ে রুবি আক্তারকে তুলে দেন বরের হাতে। এসময় মুরাদনগর থানার পুলিশ ও স্থানীয় সংবাদকর্মীসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
জানা যায়, রফিকুল ইসলামের মেয়ে রুবি আক্তার (১৯) স্থানীয় এক উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেনীতে পরতো। সে স্কুলে আসা যাওয়ার পথে একই এলাকার আঃ বাতেনের ছেলে রুবেল (২২) এর নেতৃত্বে পথরোধ করে উত্ত্যক্ত করার জের ধরে কয়েক বছর আগেই বন্ধ হয়ে যায় লেখাপড়া। এতেও ক্ষান্ত হয়নি বখাটে রুবেল অনবরত রুবি আক্তার ও তার পরিবারের লোকজনকে হুমকি ধামকি দেওয়া শুরু করে। একপর্যায় বখাটেরা বিভিন্ন জায়গা থেকে রুবিকে দেখতে আসা পাত্রপক্ষকে হুমকি দিয়ে বিয়ে ভেঙ্গে দিতে শুরু করে। নিরুপায় হয়ে রফিকুল ইসলাম শুক্রবার (৭ মে) বখাটেদের বিরুদ্ধে মুরাদনগর থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযোগটি আমলে নিয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান বখাটেদের পরিবারের লোকজনকে ডেকে এনে সাম্প্রতি ভেঙ্গে যাওয়া বিয়েটি পুনরায় ঠিক করার জন্য কঠোরভাবে নির্দেশ দেন। বখাটের পরিবারের লোকজন বর পক্ষের সাথে নিজেদের ভুল স্বীকার করে বিয়েটি পুনরায় ঠিক করে। পরে রফিকুল ইসলাম ও বরের পরিবারের লোকজনের সাথে কথা বলে দিন ধার্য করে ওসি সাদেকুর রহমান নিজে দাড়িয়ে থেকে বিয়ে সম্পন্ন করেন এবং কিছু আর্থিক সহায়তা প্রদান করেন। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিয়ে লেখালেখি হলে প্রশাংসায় ভাসে ওসি সাদেকুর রহমান।

সংবাদ প্রকাশঃ  ২৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ