মুরাদনগরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
‘বন্ধ হোক নারী নির্যাতন, নিশ্চিত হোক দেশের উন্নয়ন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় কুমিল্লার মুরাদনগরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে কুমিল্লা জেলা পুলিশ ও মুরাদনগর থানার আয়োজনে উপজেলা সদর ইউনিয়ন পরিষদে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় উপজেলার ২২টি ইউনিয়নে একযোগে বিট পুলিশিং সমাবেশ উদ্বোধন করা হয়। সমাবেশে নারী ধর্ষণ, নিপীড়ণ ও নির্যাতনের বিরোধীতা করে এবং নিরাপত্তা নিশ্চিতের দাবি জানানো হয়। এছাড়াও বিগত সময় দেশ ব্যাপী নারী ধর্ষণের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। নারী ধর্ষণসহ যে কোন অপরাধ ও অপরাধীদের বিরুদ্ধে মুরাদনগর থানা পুলিশ সব সময় সোচ্চার দাবি করে সমাবেশে বক্তব্য রাখেন মুরাদনগর থানার এস আই আবু হেনা মোঃ মোস্তফা রেজা।
সমাবেশে আরো বক্তব্য রাখেন, মুরাদনগর সদর ইউনিয়নের ইউপি সদস্য আক্তার হোসেন, কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি আহসান হাবিব শামীম, মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম শাহেদ, মুরাদনগর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কবির হোসেন, সদস্য রফিকুল ইসলাম, মহিলা ইউপি সদস্য শাহিনুর আক্তার, গৃহিনী নাজমা বেগম।
এ সময় আরো উপস্থিত ছিলেন, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা আবিদ আলী, শ্রমিকলীগ নেতা হালিম হায়দারসহ সদর ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার নারী-পুরুষ।

সংবাদ প্রকাশঃ  ১৯১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email