মুরাদনগরে তিন হাজার নেতা- কর্মী ও সমর্থক নিয়ে ইফতার করলেন – আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      এন এ মুরাদ, মুরাদনগর। সংবাদদাতা জানান ====
কর্মী বানানোর কারিগর কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার। মঙ্গলবার তার বাস ভবন সংলগ্ন মাঠে অনাড়ম্বর পরিবেশে তিন হাজার নেতা কর্মী নিয়ে ইফতারের আয়োজন করেন। এসময় জেলা ও উপজেলা আওয়ামীলীগের বহু নেতা কর্মী উপস্থিত হন। সাবেক এই নেতার অনুসারীরা কোভিড পরিস্থিতির কারণে দীর্ঘ বিরতির পর একসাথে হতে পেরে ছিল প্রাণ চঞ্চল । তাদের চোখে মুখে ছিল আনন্দের ছাপ। যারা ভীড়ের মধ্যে কাছে যেতে পারেননি তারা দূর থেকে হাত উঠিয়ে নেতার দৃষ্টি আকর্ষণ করেন, নেতাও হাত নেড়ে তার কর্মীদের অভিবাদন জনান।
ইফতার অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সভাপতি ম. রুহুল আমিন সঙ্গত কারণে উপস্থিত না থাকলেও উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রৌশন আলী মাস্টার , জেলা আওয়ামলীগের সহ সভাপতি অ্যাডভোকেট নিজামুল হক, মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ড.আহসানুল আলম সরকার কিশোর, দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, চান্দিনা পৌরসভার সাবেক মেয়র মফিজুল ইসলাম, কৃষকলীগ কুমিল্লা উত্তর জেলার সাবেক সভাপতি পার্থ সারথী দত্ত,উত্তর জেলা শ্রমিকলীগের সভাপতি মজিবুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হারুনুর রশিদ, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইকবাল হোসেন, জাকির হোসেন প্রমুখ।
এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,মুরাদনগর উপজেলা প্রশাসনের ইউএনও, এসিল্যান্ড, পিআইও, ইঞ্জিনিয়ার, যুব উন্নয়, মাধ্যমিক শিক্ষাসহ প্রায় সকল দপ্তরের কর্মকর্তাগন। কুমিল্লা উত্তর জেলা সাবেক সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুকুল ইসলাম মাসুকের সঞ্চালনায় সভাপতিত্ব করেন আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার। কোন প্রকার বিশৃঙ্খলা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে শেষ হয় ইফতার মাহফিল।

সংবাদ প্রকাশঃ  ২৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email