মুরাদনগরে টিকা নেয়ার পরও ডাক্তার নাজমুল আলম করোনা পজেটিভ

সিটিভি নিউজ।।    ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর থেকে  সংবাদদাতা জানান ===
কুমিল্লার মুরাদনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএ) ডা: মুহাম্মদ নাজমুল আলম টিকার দ্বিতীয় ডোজ নিয়েও করোনায় আক্রান্ত হয়েছেন। গত বুধবার বিকেলে নমুনা পরীক্ষার তাঁর করোনা পজেটিভ আসে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: সিরাজুল ইসলাম মানিক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি দৈনিক আমাদের সময়কে জানান, বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএ) ডা: মুহাম্মদ নাজমুল আলম স্যারের শরীরে অসুস্থ্যতা দেখা দেয়। পরে তিনি স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিলে যার্পিড এন্টিজেন টেস্ট রিপোর্টে স্যারের করোনা পজেটিভ আসে। এখন তিনি বাসায় আইসোলেশনে রয়েছেন। গত বছরও তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। টিকা নেওয়ার পরেও তিনি আবার আক্রান্ত হলেন।
নাম প্রকাশ না করার শর্তে উপজেলা প্রশাসনের একাধিক কর্মকর্তা ও কর্মচারী বলেন, আমরা সম্মুখ সারির যোদ্ধা হয়ে গত বছরের করোনা শুরু থেকেই মাঠে কাজ করে আসছি। করোনা প্রতিষেধক টিকা নেয়ার পর খোদ স্বাস্থ্য কর্মকর্তা ডা: নাজমুল আলম করোনায় আক্রান্ত হয়েছেন। বিষয়টি আমাদের মাঝে উদ্ধিগ্নের বিষয় হয়ে দাঁড়িয়েছে। তবে বর্তমান পেক্ষাপটে ধর্মীয় অনুগত হয়ে এবং স্বাস্থ্যবিধি মেনে চলার কোন বিকল্প নেই।

সংবাদ প্রকাশঃ  ০২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ