মুরাদনগরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপিত

কুমিল্লার মুরাদনগরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে অনুষ্ঠিত বনার্ঢ্য র‌্যালিতে নেতৃত্ব দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলাউদ্দীন ভূঞা জনী।
সিটিভি নিউজ।।     এম ফয়জুল ইসলাম, মুরাদনগর থেকে :সংবাদদাতা জানান =====
‘স্মার্ট বাংলাদেশের প্রত্যয়, দূর্যোগ প্রস্তুতি সব সময়’ এ শ্লোগাণকে সামনে রেখে সারা দেশের মতো কুমিল্লার মুরাদনগরেও জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপিত হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহযোগিতায়, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান দপ্তরের বাস্তবায়নে শুক্রবার সকালে একটি বনার্ঢ্য র‌্যালি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলাউদ্দীন ভূঞা জনী। পরে উপজেলা পরিষদের কবি নজরুল ইসলাম মিলনায়তনে এক আলোচনা সভা উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো: আবদুল হাই খানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কামরুল হাসানের উপস্থাপনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফা, শিক্ষক ও সাংবাদিক বেলাল উদ্দিন আহাম্মদ ও ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা নূরুল হুদা প্রমুখ। আলোচনা সভা শেষে কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ করা হয়।
র‌্যালি ও আলোচনা সভায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. নাজমুল হুদা, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা: মোহাম্মদ আলী, উপজলা পরিবার-পরিকল্পনা কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক আফজালের রহমান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, দপ্তর সম্পাদক এম ফয়জুল ইসলাম এবং প্রশিক্ষণ ও গবেষনা সম্পাদক সাজ্জাদ হোসেন প্রমুখ।

সংবাদ প্রকাশঃ ১২০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ