মুরাদনগরে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে চাচীকে জখম করায় বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান মামুন গ্রেফতার

সিটিভি নিউজ।।   মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি: জানান ===
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন চাপিতলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচীকে পিটিয়ে জখম করার অভিযোগে বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ ভুইয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। বর্তমানে আহত ওই মহিলা মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। গ্রেফতার করে কুমিল্লা আদালতে প্রেরন করেছে।কুলসুম আক্তার চাপিতলা গ্রামের মৃত অধ্যাপক গিয়াস উদ্দিন ভুইয়ার স্ত্রী।
স্থানিয় সুত্র ও পুলিশ জানায়, সোমবার বেলা ১০টার দিকে চাপীতলায় জমি সংক্রান্ত বিরোধের তদন্ত করতে উপজেলা ভূমি অফিস হতে সার্ভেয়ার সহ বেশ কয়েক জন কর্মকর্তা যাওয়ার কথা ছিলো। ওই কর্মকর্তারা তদন্তে যাওয়ার আগেই সকাল সাড়ে নয় টার দিকে মামুন ও তার ভাইয়েরা লাঠিসোটা দিয়ে অপরপক্ষ চাচী কুলসুম আক্তার মর্জিনা(৫৭) কে বেধরক পিটিয়ে যখম করে।
আহত কুলসুম আক্তার মর্জিনার মেয়ে ফারজানা আক্তার শিপা জানায়, আমার বাপ-চাচারা ৪ভাই। আমরা ৪ বোন, আমার কোন ভাই নাই। আমার বাবা ১৯৯৯ সালের ২১এপ্রিল মারা যান। এর পর থেকেই মামুন চেয়ারম্যান ও তার ভাইয়েরা আমাদের পৈত্রিক সম্পত্তি গ্রাস করার চেষ্টা করে আসছে। আমরা আমাদের সম্পত্তির অধিকার রক্ষায় ন্যায় বিচার চাই।
এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান তালুকদার জানান, চাচীকে মারধোর করার অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করে কুমিল্লা আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২০-৯-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ