মুরাদনগরের ঘরে ঘরে যাচ্ছে আলোর ফেরিওয়ালা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

মুরাদনগরে শোকের মাসেও কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর আওতাধীন সাব জোনাল অফিসের উদ্যোগে পায়ব গ্রামে আলোর ফেরিওয়ালার মাধ্যমে গ্রাহকের বাড়ী গিয়ে নতুন মিটারের আবেদন গ্রহণ এবং সংযোগ প্রদানের কাজ অব্যাহত রেখেছে।

সিটিভি নিউজ।।    মো. হাবিবুর রহমান, মুরাদনগর  সংবাদদাতা জানান == ‍
শোকের মাসেও কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর আওতাধীন মুরাদনগর সাব জোনাল অফিসের উদ্যোগে বিভিন্ন গ্রামে আলোর ফেরিওয়ালার মাধ্যমে গ্রাহকের বাড়ী গিয়ে নতুন মিটারের আবেদন গ্রহণ এবং সংযোগ প্রদানের কাজ অব্যাহত রেখেছে। গত সোমবার জাহাপুর ইউনিয়নের পায়ব গ্রামে গিয়ে দ্রুত নতুন মিটার সংযোগ দিয়ে ৭ পরিবারকে বিদ্যুৎ সেবার আওতায় আনা হয়েছে। বিদ্যুৎ সংযোগপ্রাপ্ত গ্রাহকরা হলেন, মোক্তার হোসেনের ছেলে আব্দুল আলীম ও খোকন মিয়া, আব্দুল আউয়ালের মেয়ে সুফিয়া বেগম, নুরুল ইসলামের ছেলে আব্দুল আউয়াল ও সাইদুর রহমান, জলিল মিয়ার ছেলে রুবেল মিয়া ও ছায়েদ আলীর ছেলে রোকন মিয়া।
এ বিষয়ে মুরাদনগর সাব জোনাল অফিসের এজিএম ফরিদ উদ্দিন বলেন, ‘শেখ হাসিনার উদ্যোগ-ঘরে ঘরে বিদ্যুৎ’ এ শ্লোগাণকে সামনে রেখে জাতির এ শোকের মাসেই বিদ্যুৎ সংযোগের ব্যাপক পরিবর্তন তথা বিদ্যুতের চাহিদা পূরণ করা হচ্ছে। নতুন সংযোগ নিয়ে বিড়ম্বনা এবং প্রতারণা রোধকল্পে আমরা এ উদ্যোগ গ্রহণ করছি।
তিনি বলেন, বৈদ্যুতিক লাইন ও মিটার নিয়ে যে গ্রামের গ্রাহকরা প্রতারণার সম্ভাবনা রয়েছে, ওই গ্রামেই প্রতারনা রোধে আলোর ফেরিওয়ালার মাধ্যমে মিটার পৌঁেছ দিচ্ছে। এ শোকের মাসে যদি কেউ বৈদ্যুতিক খুটির জন্যও আবেদন করে, তাহলে দ্রুত সেবা প্রদান করা হবে। মিটারের জন্য আবেদন করলে গ্রাহকদের ভোগান্তি লাগবে দ্রুত আলোর ফেরিওয়ালা ওই গ্রাহকের বাড়িতে পৌঁেছ যাবে।
তিনি আরো বলেন, ইতিমধ্যে জাহাপুর ইউনিয়নের ছয়ফুল্লাহকান্দি ও মুরাদনগর সদর ইউনিয়নের সোনাপুর গ্রামেও আলোর ফেরিওয়ালার মাধ্যমে বৈদ্যুতিক মিটার সংযোগ দেওয়া হবে। তা’ চলমান পক্রিয়া। শতভাগ বিদ্যুৎ সংযোগ নিশ্চিত না হওয়া পর্যন্ত আমাদের আলোর ফেরিওয়ালা অব্যাহত থাকবে।

সংবাদ প্রকাশঃ  ২১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email