মুরাদনগরে ছাত্রলীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে উপজেলা ছাত্রলীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা শুশুন্ডা পশ্চিম পাড়া হাজি বাড়ি জামে মসজিদে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পরিপূর্ণ ধর্মীয় মর্যাদায় বিপুল সংখ্যক নেতা-কর্মী ও সামাজিক নেতৃবৃন্দ নিয়ে আয়োজিত এই ইফতার ও দোয়ায় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ, আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগসহ আওয়ামী পরিবারের নেতৃবৃন্দরা।
উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাফিজ খাঁন বলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএর নির্দেশনায় আমরা এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করি।
মুরাদনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি সফিক তুহিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ খাঁনের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ রুহুল আমিন, সদস্য জহিরুল ইসলাম জুয়েল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠিক সম্পাদক আরিফুল ইসলাম সাহেদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক সোহরাব হোসেন বেলাল, কামরুল হাসান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফয়সাল আহম্মেদ নাহিদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, শরিফ খাঁন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক আহম্মেদ হোসাইনসহ উপজেলার ২২টি ইউনিয়নের ছাত্রলীগের নেতা-কর্মীরা।

সংবাদ প্রকাশঃ  ২৮-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email