মুরাদনগরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    মাহবুব আলম আরিফ, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন শ্রীকাইল ইউনিয়নের শাহেদাগোপ গ্রাম থেকে মঙ্গলবার দুপুরে রুনা আক্তার (২২) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহত রুনা আক্তার উপজেলার শ্রীকাইল ইউনিয়নের বড়িয়াচরা গ্রামের মৃত জহর আলীর মেয়ে।
বিয়ের পর স্বামীর বাড়ীতেই থাকতেন রুনা। তার স্বামী শাহেদাগোপ গ্রামের মৃত ছোট মিয়ার ছেলে মাসুদ সৌদি প্রবাসী।
পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে নিহতের শাশুড়ি জাহেনারা বেগম ঘুম থেকে উঠে পুত্রবধূ রুনাকে তার ঘরে না অনেক ডাকা ডাকি করার পর তাদের রান্না ঘরে গিয়ে দেখে কাঠের পাইরের (খুটি) সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। খবর পেয়ে বাঙ্গরা বাজার থানা পুলিশ গলায় ওড়না পেঁচানো অবস্থায় রুনার লাশ উদ্ধার করে।
তাবে রুনার পরিবারের লোকজনের দাবী রুনাকে পরিকল্পীত ভাবে হত্যা করে ওড়না পেঁচিয়ে ঝুলিয়ে রেখেছে।
বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের রির্পোট আসলে বলা যাবে মৃত্যুর কারণ।

সংবাদ প্রকাশঃ  ২৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email