মুরাদনগরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু! পরিবারের দাবি হত্যা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা ঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলায় ফাতেমা আক্তার বৃষ্টি(২০) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে! তবে পরিবারের দাবি শশুর বাড়ীর লোকজন হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালিয়ে দিচ্ছে।
শনিবার দুপুরে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের রাজা চাপিতলা গ্রাম থেকে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করে বাঙ্গরা বাজার থানা পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রাজা চাপিতলা গ্রামের খাইরুল ইসলাম বাবুর সাথে গত দের বছর পূর্বে উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম সোনাউল্লাহ গ্রামের ফরিদ মিয়ার মেয়ে ফাতেমা আক্তার বৃষ্টির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের কিছুদিন পর থেকে বিভিন্ন সময় বৃষ্টির শশুর বাড়ির লোকজন যতুকের টাকার জন্য ও ছোটখাট বিষয় নিয়ে বৃষ্টিকে মারদরসহ বিভিন্ন ভাবে নির্যাত চালাত।
নিহতের বাবা ফরিদ মিয়া অভিযোগ করে বলেন, আমার মেয়েকে হত্যা করে গাছের মধে ঝুলিয়ে রেখে শশুর বাড়ির লোকজন অত্মহত্যা বলে চালিয়ে দিচ্ছে। বৃষ্টির শরীরে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। আমরা এ বিষয়ে হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছি।
এ ব্যপারে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, বৃষ্টির লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতার (কুমেক)’র মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাঙ্গরা থানায় একটি অপমৃত্যুও মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে প্রয়োজনিয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

সংবাদ প্রকাশঃ  ০৬-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email