মুরাদনগরে করোনা হেল্প সেন্টার উদ্বোধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

কুমিল্লার মুরাদনগরে ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে কোভিট-১৯ হেল্প সেন্টার উদ্বোধন শেষে করোনা সামগ্রী বিতরণ করছেন, বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য একরামুল হক বিপ্লব।

সিটিভি নিউজ।।     ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর থেকে  সংবাদদাতা জানান ====
কুমিল্লার মুরাদনগর উপজেলা সদরে ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে করোনা হেল্প সেন্টার উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন, ফাউন্ডেশনের চেয়ারপার্সন ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. শাহিদা রফিক।
উপজেলা বিএনপির সাবেক আহবায়ক উপাধ্যক্ষ সফিকুল ইসলামের সভাপতিত্বে ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রিয় সহ-সাংগঠনিক সম্পাদক মোখছেদুর রহমান আবিরের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য একরামুল হক বিপ্লব, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এম এ জাহের মুন্সী, সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক আমিরুল ইসলাম ও উপজেলা যুবদলের সাবেক সভাপতি মামুনুর রশীদ সরকারসহ মুরাদনগর উপজেলা ও বাঙ্গরা বাজার থানা বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

সংবাদ প্রকাশঃ  ১১-৯-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে অথবা লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email