মুরাদনগরে এক কেজি গাঁজাসহ আটক ২

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    মাহবুব আলম আরিফ, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি:==========
কুমিল্লার মুরাদনগরে ১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের রামধনীমোড়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃত হাবিব (২৪) উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের রামধনীমোড়া গ্রামের আব্দুল মালেকের ছেলে ও আরিফ (২৯) রহিমপুর গ্রামের মৃত দুদ মিয়ার ছেলে।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যার দিকে মুরাদনগর থানার এসআই সাইফুল ইসলাম ও এসআই নজরুল ইসলামের নের্তৃত্বে এক দল পুলিশ উপজেলা সদরের পাশে নবীপুর পশ্চিম ইউনিয়নের রামধনীমোড়া এলাকায় অভিযান চালায়। অভিযানে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী হাবিব ও আরিফকে আটক করা হয়। এসময় তাদের সাথে থাকা উপজেলার গুঞ্জুর বটতলী গ্রামের মহরম আলীর ছেলে ফারুক (২৭) পালিয়ে যায়। আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বুধবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email