মুরাদনগরে ইয়াবা ও সাজাপ্রাপ্ত আসামীসহ দুই জন গ্রেফতার

সিটিভি নিউজ।।    মাহবুব আলম আরিফ, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে ইয়াবাসহ রবিউল আউয়াল নামে এক যুবক ও ৩মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ছিদ্দিক মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ী রবিউল আউয়াল (৩২) উপজেলার উত্তর ত্রিশ গ্রামের মৃত আবুল বাশারের ছেলে ও সাজাপ্রাপ্ত ছিদ্দিক মিয়া (৬৫) উপজেলার গাংগাটিয়া গ্রামের মৃত বজলু মিয়ার ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার কোম্পানীগঞ্জ বাজারে খুচরা ইয়াবা বিক্রয় করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় মুরাদনগর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ৫১পিস ইয়াবাসহ রবিউলকে আটক করে।
একই সময় মুরাদনগর থানার উপ-পরিদর্শক হামিদুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ আদালতে করা চেকের মামলায় পলাতক সাজাপ্রাপ্ত আসামী ছিদ্দিককে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জাহাপুর ইউনিয়নের বাখরাবাদ বাজার থেকে গ্রেফতার করা হয়।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান জানান, ইয়াবাসহ আটককৃত রবিউল আউয়াল ও ৩মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ছিদ্দিক মিয়াকে মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ