মুরাদনগরে ইউপি চেয়ারম্যানের ৫ বছরের উন্নয়ন নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

সিটিভি নিউজ।।    এন এ মুরাদ, মুরাদনগর।। সংবাদদাতা জানান ====
দীর্ঘ পাঁচ বছরের উন্নয়ন নিয়ে আলোচনা সভা করেন মুরাদনগর উপজেলার বাঙ্গরা পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রুহুল আমিন। মঙ্গলবার বিকালে মির্জাপুর বাজারে এই আলোচনা সভার আয়োজন করেন মির্জাপুর ৫ নং ওয়ার্ডের জনগণ। পল্লী চিকিৎসক আব্দুল কুদ্দুস খোকন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৭ নং বাঙ্গরা পশ্চিম ইউপি চেয়ারম্যান মোঃ রুহুল আমিন। তিনি বলেন, আমার নেতা আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ এমপি মহোদয়ের কারণে মুরাদনগর আজ উন্নয়নের রোল মডেল। সেই উন্নয়নের একটি অংশ হচ্ছে আমার ৭নং বাঙ্গরা পশ্চিম ইউনিয়ন। গত পাঁচ বছরে সরকারী সমস্ত বরাদ্দ আমি জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সাধ্যমতো চেষ্টা করেছি। কখনো দূর্নীতি করি নাই।
তাই আগামীতে আপনারা যদি আমাকে সুযোগ দেন তাহলে এই ইউনিয়নকে নিরক্ষর মুক্ত একটি অত্যাধুনিক ইউনিয়ন পরিষদ গড়ে তুলব।
বিশেষ অতিথির বক্তব্যে মসজিদের ইমাম মাওলানা নুরুল ইসলাম বলেন, সম্প্রতি নির্বাচনগুলোতে দেখা যাচ্ছে বিভিন্ন ইউনিয়নে নৌকা মার্কা পেয়েও প্রার্থীর পরাজয় ঘটছে। কারণ তারা জনগণের জন্য কাজ করেনি। রুহুল আমিন চেয়ারম্যান একজন জনবান্ধন চেয়ারম্যান। তার জন্য দলীয় প্রতীক পাওয়ার প্রার্থনা করছি।
এসময় ওই ইউনিয়নে পাঁচ বছরে যেসমস্ত উন্নয়ন হয়েছে তা নিয়ে আলোচনা করেন ইউপি সদস্য খলিলুর রহমান,জিয়াউর রহমান , সংরক্ষিত মহিলা সদস্য জেসমিন আক্তার, নিলুফা আক্তার সুশীল সমাজের নেতৃবৃন্দসহ প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ০১-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ