মুরাদনগরে আন্ত:জেলা চোর চক্রের ২ সদস্য কারাগারে

মুরাদনগরে পুলিশের হাতে ধৃত আন্ত:জেলা চোর চক্রের দুই সদস্যকে শুক্রবার বিকেলে কুমিল্লার কেন্দ্রিয় কারাগারে পাঠানো হয়।

সিটিভি নিউজ।।      ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর থেকে : সংবাদদাতা জানান ===
কুমিল্লার মুরাদনগরে আন্ত:জেলা চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের কুমিল্লার বিজ্ঞ আদালতে সোপর্দ করলে শুক্রবার বিকেলে বিজ্ঞ বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। উপজেলার কোম্পানীগঞ্জ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছেন।
জানা যায়, বুধবার রাত ৯টার দিকে উপজেলার কোম্পানীগঞ্জ বাজার এলাকার একটি দোকানে চুরি করতে সংঘবদ্ধ হয় একটি চোর চক্র। গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে মুরাদনগর একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযান চালায়। গ্রফতারকৃতরা হলেন, উপজেলার বাঙ্গরা গ্রামের হারুনুর রশিদের ছেলে প্রতিবন্ধী হানিফ ওরফে টুন্ডা হানিফ (৪২) ও খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানার আদর্শ গ্রামের আলী আশ্রাফের ছেলে মামুন হোসেন (৩১)। ধৃত প্রতিবন্ধী হানিফ ওরফে টুন্ডা হানিফের বিরুদ্ধে ৫টি মামলা ও মামুন হোসেনের বিরুদ্ধে ডাকাতিসহ ৩টি মামলা রয়েছে। অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে চোর চক্রের অন্যান্য সদস্যরা দ্রুত পালিয়ে যায়। এ সময় তাদের কাছ থেকে চুরির কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়।
মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান বলেন, গ্রফতারকৃতরা আন্ত:জেলা চোর চক্রের সদস্য। পালিয়ে যাওয়া সদস্যরদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

সংবাদ প্রকাশঃ  ২০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ