মুরাদনগরে আগুনে রিকশাচালকের শেষ সম্বল বসতঘর পুড়ে ছাই

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগর উপজেলার সাতমোড়া এলাকায় বসতঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এ সময় আগুনে জামাল মিয়া নামের এক রিকশাচালকের শেষ সম্বল বসতঘরসহ ঘরে থাকা সকল মালামাল সম্পূর্ন ভাবে পুড়ে ছাই হয়ে যায়। সোমবার সকাল ১০টার দিকে উপজেলার জাহাপুর ইউনিয়নের সাতমোড়া গ্রামের গনি মিয়ার বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ১ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন।
স্থানী সূত্রে জানা যায়, সোমবার সকাল ১০টার দিকে সাতমোড়া গ্রামের মৃত আব্দুল গনি মিয়ার ছেলে রিকশাচালক জামাল মিয়ার বসতঘরে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তের মধ্যেই আশ-পাশে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে মুরাদনগর ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত পৌছার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষনে রিকশাচালক জামাল মিয়ার বসতঘরসহ ঘরে থাকা সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।
এ বিষয়ে মুরাদনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বিল্লাল হোসেন জানান, খবর পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থলে গিয়েছি। প্রাথমিক ভাবে বিদ্যুতের সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

সংবাদ প্রকাশঃ  ১৬১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email