মুরাদনগরে আখেরি মোনাজাতের মধ্যদিয়ে ৩৫তম ইছালে ছাওয়াব মাহফিল সম্পন্ন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

কুমিল্লার মুরাদনগর উপজেলার নোয়াকান্দি আল-আমিন বারীয়া দরবার শরীফের ৩৫তম বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিলে বয়ান করছেন সাজ্জাদানশীল আলহাজ¦ মাওলানা অলী উল্লাহ সুলতানী।

সিটিভি নিউজ।।    ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর  সংবাদদাতা জানান ===
গতকাল শনিবার ভোররাতে আখেরি মোনাজাতের মধ্যদিয়ে কুমিল্লার মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নের নোয়াকান্দি আল-আমিন বারীয়া দরবার শরীফের ৩৫তম বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিল সম্পন্ন হয়েছে। মুসলিম উম্মাহর কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন দরবার শরীফের সাজ্জাদানশীল আলহাজ¦ মাওলানা অলী উল্লাহ সুলতানী।
কারী আজমুল হোসেনের উপস্থাপনায় মাহফিলে বয়ান করেন মাওলানা জি.এম শাহাজাহান বিপ্লবী, মাওলানা গাজী হাফিজ উদ্দিন আহম্মেদ, মাওলানা নূরে আলম সিদ্দিকী, মাওলানা কাজী মোস্তফা হোসাইন, মাওলানা রমজান আলী, মাওলানা আব্দুল আলীম, মাওলানা কারী আব্দুল কাদির, মাওলানা মোকছেদুল আলম। নাত পরিবেশন করেন হাফেজ শাহ্আলম ও কারী নুরুল ইসলাম।
অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন জাহাপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান সৈয়দ তৌফিক আহম্মেদ মীর ও উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান, হাজী আব্দুস ছালাম, হাজী দেলোয়ার হোসেন, হাজী আব্দুর রহিম, ফারুকুল ইসলাম, অহিদুর রহমান, হাজী আরব আলী, ফরিদ উদ্দিন, জসিম উদ্দিন ও রেনু মিয়া প্রমুখ।
আখেরী মোনাজাতে নিজের ও আহল আওলাদের গুনাহ খাতা মাফির জন্য এবং দেশ-জাতির ইহকালীন ও পরকালীন কল্যাণ কামনা করা হয়। মহান আল্লাহ রাব্বুল আলামীনের নৈকট্য লাভের আশায় মোনাজাতে কান্নার রোল পড়ে যায়। মহান আল্লাহর দরবারে কান্নাকাটি আর আল্লাহুম্মা আমিন ধ্বনিতে মাহফলি ও আশ-পাশের এলাকার পরিবেশ ছিল লক্ষণীয়।

সংবাদ প্রকাশঃ  ২৬১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email