মুরাদনগরের বাঁশকাইট হাইস্কুলে প্রাক্তণ ছাত্র-ছাত্রীদের পূনর্মিলনী

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঁশকাইট পি.জে উচ্চ বিদ্যালয় মাঠে প্রাক্তণ ছাত্রদের পূনর্মিলনী অনুষ্ঠানে প্রধান শিক্ষক আব্দুল মতিনকে ক্রেষ্ট তুলে দিচ্ছেন ম্যনেজিং কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস ছামাদ মাঝি এবং যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার গিয়াস উদ্দিন মাহমুদ।

সিটিভি নিউজ।।     ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর  সংবাদদাতা জানান ==
কুমিল্লার মুরাদনগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের বাঁশকাইট পি.জে উচ্চ বিদ্যালয়ে প্রাক্তণ ছাত্রদের পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় ম্যনেজিং কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস ছামাদ মাঝি।
প্রাক্তন ছাত্র মেহেদী হাসান ও জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, দক্ষিণ মুরাদনগর কল্যাণ সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক খান, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য আলমগীর কবির, প্রভাষক ও সাংবাদিক আজিজুর রহমান রনি, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন, যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার গিয়াস উদ্দিন মাহমুদ, কৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইকবাল হোসেন সরকার, ম্যানেজিং কমিটির সদস্য আরিফুর রহমান সরকার, ইংরেজি শিক্ষক অলী উল্লাহ, গণিত শিক্ষক আব্দুল মোন্নাফ মিয়া ও প্রাক্তণ ছাত্র কামরুজ্জামান সরকার প্রমুখ।
আলোচনা শেষে অতিথিদের বিশেষ সম্মাননা ক্রেষ্ট বিতরণ করা হয়। মধ্যা‎হ্ন ভোজ শেষে এক জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে পূনর্মিলনীর সমাপ্তি ঘটে।

সংবাদ প্রকাশঃ  ১৮১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ