মাদক ব্যবসায়ীদের আয়োজনে জন্মদিন পালন করলেন সিদ্ধিরগঞ্জ থানার এসআই ফয়সাল আলম!

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : গত শুক্রবার (১১ ফেব্রুয়ারী) শুক্রবার জন্মদিন ছিলো সিদ্ধিরগঞ্জ থানার এসআই ফয়সাল আলমের। জন্মদিন উপলক্ষে এক পার্টি ও কেক কাটার আয়োজন করেন সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ডের সিআইখোলা এলাকার কয়েকজন মাদকসেবী ও মাদক ব্যবসায়ীরা। জাকজমকপূর্ন ভাবে জন্মদিন পালন করা অনুষ্ঠানের ছবি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এ নিয়ে সিদ্ধিরগঞ্জের সুশিল সমাজের মানুষের মধ্যে সৃষ্টি হয়েছে নানা সমালোচনা।
এলাকাবাসী জানায়, এসআই ফয়সাল আলমের জন্মদিন উপলক্ষে আয়োজন করা পার্র্টিতে উপস্থিত সকলেই মাদকসহ নানা অভিযোগ একাধিক মামলার আসামী।
নাম প্রকাশ না করার শর্তে সিআইখোলা এলাকার এক প্রবীন আওয়ামীলীগ নেতা ক্ষোভ প্রকাশ করে বলেন, কিছু কিছু পুলিশ সদস্যের কারণে পুলিশের ভাবমূর্তি ও সুনাম নষ্ট হচ্ছে। সিআইখোলা এলাকা এটি মাদকের স্বর্গরাজ্য হিসেবে পরিচিত। থানার এক একজন এসআই হয়ে কিভাবে মাদক ব্যবসায়ীদেও সাথে জন্মদিনের অনুষ্ঠান পালন করেন ?। মাদক ব্যবসায়ীদের সাথে জন্মদিন পালন করা মানে, মাদক ব্যবসায়ীদের শেল্টার দেওয়া।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার এসআই ফয়সাল আলমের মুঠো ফোনে বলেন, এটা ছিলো আমার একটা জন্ম দিনের অনুষ্ঠান। ওরা যুবলীগের লোকজন মাদক ব্যবসায়ী না।
সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মোঃ মশিউর রহমান বলেন, বিষয়টা আমি জানি না, খোঁজ নিয়ে দেখবো।

সংবাদ প্রকাশঃ  ১৪-০২-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ