মহেশপুরে সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধা নিহত

সিটিভি নিউজ।। মানিক ঘোষ  ঝিনাইদহ প্রতিনিধি- জানান ===
ঝিনাইদহের মহেশপুর উপজেলার মান্দারবাড়িয়া ইউনিয়নের বাথানগাছী গ্রামে সড়ক দুর্ঘটনায় তোজাম্মেলন হোসেন (৭২) নামের এক মুক্তিযোদ্ধা নিহত হয়েছে।
বুধবার সকালে মহেশপুর-বাথানগাছী সড়কের বেলেমাঠ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত তোজাম্মেল হোসেন বাথানগাছী গ্রামের মছেদ আলি বিশ্বাসের ছেলে।
মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, সকালে বাড়ী থেকে মটরসাইকেলে যোগে মহেশপুর শহরের দিকে যাচ্ছিলেন বীর মুক্তিযোদ্ধা তোজাম্মেল হোসেন। সেসময় বিপরীত দিক থেকে আসা একটি গরুর গাড়ীর সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে তিনি রাস্তার উপর ছিটকে পড়ে গুরুতর আহত হয়। সেখানে থেকে তাকে উদ্ধার করে পার্শবর্তী চৌগাছা হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত তোজাম্মেল হোসেন মান্দারবাড়ীয়া ইউনিয়নের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ছিলেন।

৩ বছরের জন্য ৪৫ সদসস্যের নবনির্বাচিত মহিলা শ্রমিকলীগ দেবীদ্বার উপজেলা কমিটির সভাপতি- শাহিনুর বেগম লিপি, সাধারন সম্পাদক-শারমিন আক্তার, সাংগঠনিক সম্পাদক- আয়েশা আলী মুক্তা।
অবশেষে দেবীদ্বার উপজেলা মহিলা শ্রমিকলীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষনা
এবএম আতিকুর রহমান বাশার ঃ
অবশেষে কুমিল্লার দেবীদ্বার উপজেলা মহিলা শ্রমীকলীগের ৪৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। দলের আভ্যন্তরীণ সংকটে দির্ঘদিন উপজেলা আহবায়ক কমিটির উদ্যোগেই সাংগঠনিক কার্যক্রম পরিচালিত হয়ে আসছিল।
বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কর্যালয় ভবনে গত ৩০ নভেম্বর মহিলা শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সুরাইয়া আক্তার ও সাধারন সম্পাদক রহিমা আক্তার কর্তৃক স্বাক্ষরিত (এমএসলীগ/কমিটি অনুমোদন/২০২১/১৩নং স্মারকে ৩ বছরের জন্য ওই পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত হয়েছে।
শাহিনুর বেগম লিপিকে সভাপতি, শারমিন আক্তারকে সাধারণ সম্পাদক এবং আয়েশা আলী মুক্তাকে সাংগঠনিক সম্পাদক করে নবনির্বাচিত ৪৫ সদস্যের পুর্নাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি।
নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন সাবেক মন্ত্রী, প্যানলস্পিকার সংসদ সদস্য, সচিব এবং কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এবি এম গোলাম মোস্তফা, বাংলাদেশ আওয়ামীলীগের কুমিল্লা উত্তর জেলা কমিটির সভাপতি আলহাজ্ব রোশন আলী মাষ্টার, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির, দেবীদ্বার পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কাশেম চেয়ারম্যান, সহ-সভাপতি হাজী সিদ্দিকুর রহমান আমিন এবং আমেরিকা প্রবাসী মানবতার ফেরিওয়ালা ডাঃ ফেরদৌস খন্দকার প্রমুখ।
নবনির্বাচিত দেবীদ্বার উপজেলা মহিলা শ্রমীকলীগের সভাপতি শাহিনুর বেগম লিপি জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়ন আর জননেত্রী মাননিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে নতুন কমিটির সকল সদস্যকে নিয়ে কাজ করে যাব। ধন্যবাদ জানাই শ্রমিকলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহি কমিটির সভাপতি সুরাইয়া আক্তার এবং সাধারন সম্পাদক কাজি রহিমা আক্তার সাথী আপাকে।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি- শারমিন আক্তার, শরীফা বেগম, রাশেদা ফেরদৌস, শেলিনা আক্তার, লিমা আক্তার, সহ-সাধারন সম্পাদিকা- জান্নাত আক্তার পারভীন আক্তার, আফরোজা, রেখা আক্তার, সহ-সাংগঠনিক সম্পাদক- শান্তা আক্তার আয়শা আক্তার, মিলন আক্তার, মহিলা বিষয়ক সম্পাদক- হুরবানু আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক- রেশমা আক্তার, দপ্তর সম্পাদক- মায়া বেগম, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক- রোজী বেগম, সহ-ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক-লাইলী আক্তার, শিরিন আক্তার, অর্থ বিষয়ক সম্পাদক- লিপি আক্তার, সহ-অর্থ বিষয়ক সম্পাদক- জান্নাতুল ফেরদৌস, আইন বিষয়ক সম্পাদক- অজুফা বেগম, সহ- আইন বিষয়ক সম্পাদক- নেহার বেগম, আলেয়া বেগম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক- তাছলিমা বেগম, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক- বিলকিস আক্তার, শিল্পী রানী কুন্ড, শ্রমিক কল্যান উন্নয়ন বিষয়ক সম্পাদক- ফাতেমা, সদস্য- পারভীন আক্তার, আমেনা খাতুন, শিরিন আক্তার, নাদিয়া বেগম, রুবিনা আক্তার, পারভীন আক্তার, লাইলী আক্তার, শারমিন আক্তার, বিউটি আক্তার, সুফিয়া বেগম, মোর্শেদা বেগম, নুরুন্নাহার আক্তার, শামিমা আক্তার রীমা, লাভলী আক্তার হোসনা ইসলাম।

সংবাদ প্রকাশঃ  ০১-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ