মহিলা ভাইস চেয়ারম্যানদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন লিয়ন চৌধুরী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন  সংবাদদাতা জানান === অবহেলিত দিনাজপুরের পল্লী এলাকায় নারী উদ্যোক্তা তৈরিতে বিশেষ অবদান রাখায় মহিলা ভাইস চেয়ারম্যানরা ফুলেল শুভেচ্ছায় সিক্ত করলেন পল্লী ইসলামী সংস্থা ও মাই ফ্রেশ ওয়াটার টেকনোলজির ব্যবস্থাপনা পরিচালক মোঃ লিয়ন চৌধুরীকে।

দিনাজপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জোসনা“র সভাপতিত্বে । অনুষ্ঠানে দিনাজপুর জেলার ৯ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যানরা উপস্থিত থেকে লিওন চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে লিয়ন চৌধুরী বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী তিনিও একজন নারী। তার নির্দেশনা অনুযায়ী নারী উদ্যোক্তা তৈরির লক্ষ্যে দেশের বিভিন্ন সংস্থার মাধ্যমে নারীদের আত্মথকর্মসংস্থান মুখি ও কর্মঠ হিসেবে গড়ে তোলার লক্ষ্যে সারাদেশে নানান উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সেই উদ্যোগকে সামনে রেখে আমিও দিনাজপুরের অবহেলিত নারীদের কল্যাণে কাজ করছি। তিনি বলেন, আমি নারীদের কল্যাণে কাজ করছি বলেই আজ আমাকে সম্মানিত করলেন এজন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ ।

এ সময় উপস্থিত ছিলেন চিরিরবন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উইমেন চেম্বারের সদস্য মোছাঃ লায়লা বানু, পার্বতীপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা বারী, ফুলবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নীরু শামসুন নাহার, খানসামা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মঞ্জিলা আফরোজ পারভীন, সৈয়দপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ সানজিদা বেগম লাকি, রুনা লায়লা, জাহানারা বেগম ও আনোয়ারা বেগম প্রমুখ্য ।সংবাদ প্রকাশঃ  ০৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email