মহাদেবপুরে যাত্রীবাহী বাস ও অটো বাইক মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৪

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   মো.আককাস আলী, নওগাঁ জেলা প্রতিনিধি :- নওগাঁর মহাদেবপুর উপজেলার হাটচকগৌরী নামক স্থানে নওগাঁ-রাজশাহী মহাসড়কে যাত্রীবাহী বাস ও ব্যাটারি চালিত অটো বাইক এম মুখোমুখি সংঘর্ষে দূর্ঘটনাস্থলে একজন নিহত হয়েছে। গুরুতর জখম অবস্থায় এক নারী সহ ৪ জনকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়েছেন স্থানিয়রা। হাসপাতালে পাঠানোদের মধ্যে ও ২ জন ঘটনাস্থলেই মারা গেছেন বলেও ধারনা পোষন করে জানিয়েছেন উদ্ধারে নিয়োজীতরা। এমর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটেছে ১৪ অক্টোবর বুধবার সন্ধায়।
স্থানিয় সুত্রে জানাগেছে, ১৪ অক্টোবর বুধবার সন্ধায় নওগাঁ-রাজশাহী মহাসড়কের মহাদেবপুর উপজেলাধীন হাটচকগৌরী নামক স্থানে নওহাটামোড় থেকে নওগাঁ অভিমুখি নওগাঁ ট্রাভেলস নামের একটি যাত্রীবাহী বাস ও নওগাঁ থেকে নওহাটামোড় বাজার অভিমুখি ব্যাটারী চালিত অটো বাইকের মাধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটলে এলাকার লোকজন দ্রুত দূর্ঘটনাস্থলে পৌছে দেখতে পান বাসের সামনের অংশে অটো বাইকটি দুমড়ে মুচড়ে আছে এসময় অটো বাইকের ভেতর আটকে পড়া একনারী সহ ৪ জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়েদেন স্থানিয়রা এবং দূর্ঘটনাস্থলে একজন নিহত হোন। এব্যাপারে স্থানিয়রা জানান, একনারী সহ যে ৪ জনকে নওগাঁ হাসপাতালে পাঠানো হয়েছে তাদের মধ্যেও সম্ভাব্য ২ জন মারা গেছেন দূর্ঘটনাস্থলেই। দূর্ঘটনার সংবাদ পেয়ে সাথে সাথে দূর্ঘটনাস্থলে স্থানিয় নওহাটামোড় ফাঁড়ি পুলিশ পৌছে সড়ক ক্লিয়ার করা সহ ঘটনাস্থল থেকে এক জনের মৃতদেহ উদ্ধার করে ফাঁড়ি হেফাজতে নিলেও তাক্ষনিকভাবে নিতহের নাম পরিচয় সহ নিহত বা আহতদের ব্যাপারে কোন তথ্য না পাওয়া দিতে পারেননি। তবে নিহত ও আহতের নাম বা পরিচয় জানার জন্য চেষ্টা করছে পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই জিয়াউর রহমান জিয়া। (ফাইল ফটো)

সংবাদ প্রকাশঃ  ১৪১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email