মনোহরগঞ্জ মির্জাপুর উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও অভিভাবক সমাবেশ

সিটিভি নিউজ।।     মো: হুমায়ূন কবির মানিক।। সংবাদদাতা জানান =====
মনোহরগঞ্জ মির্জাপুর উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও অভিভাবক সমাবেশ কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের ২০২২ সালে এসএসসি ছাত্র-ছাত্রীদের বিদায় অনুষ্ঠান ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে  প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপির ভাতিজা মনোহরগঞ্জ উপজেলা পরিষদের  ভাইস চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম।
প্রধান বক্তা ছিলেন মনোহরগঞ্জ উপজেলা উন্নয়নের প্রধান সমন্বয়ক মোঃ কামাল হোসেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মনোহরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ উল্লাহ, মনোহরগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির সভাপতি এসএম শেখ কামাল, ঝলম দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আশিকুর রহমান হিরণ, বিদ্যালয়ের দাতা সদস্য এম আলাম চৌধুরি, শিক্ষানুরাগী মোহাম্মদ হাফিজ আহমেদ বাবু, স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মো. আবু নছর মজুমদার ও স্থানীয় নেতৃবৃন্দ।
মনোহরগঞ্জ মির্জাপুর উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও অভিভাবক সমাবেশ

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম মোঃ আবুল খায়ের মাস্টারের সন্তান লায়ন মোহাম্মদ মহসিন খান স্বপন। বিদ্যালয়ের প্রতিটি ক্লাসের মেধা স্থান অধিকারী ছাত্র-ছাত্রীদেরকে সম্মাননা সূচক ক্রেস্ট ও নগদ অর্থ প্রদান করা হয়। এ সময় অনুষ্ঠানে ছাত্র-ছাত্রী ও অভিভাবক এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ  ২১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ