মনোহরগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃক্ষরোপণ ও চারা বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি==============
যথাযোগ্য মর্যাদা ও বিনম্র শ্রদ্ধায় কুমিল্লার মনোহরগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পুত্র শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে মনোহরগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃক্ষরোপণ, গাছের চারা বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সরসপুর আশ্রয়ণ কেন্দ্র সহ উপজেলার বিভিন্ন এলাকায় শতাধিক ফলজ, বনজ ও ঔষধি গাছ রোপন করা হয়। পরে স্থানীয় জনসাধারণের মাঝে বিনামূল্যে গাছের চারা বিতরণ করা হয়। বাদ যোহর উপজেলার সকল মসজিদে মসজিদে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্যের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মুনাজাত করা হয়।
বৃক্ষরোপণ সহ যাবতীয় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এনামুল হাসান, মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিউল আলম, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান প্রমুখ।সংবাদ প্রকাশঃ  ১১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email