মনোহরগঞ্জে ২০৭ ভূমিহীনের মাঝে ঘর ও জমির দলিল হস্তান্তর

সিটিভি নিউজ।।    মোঃ হুমায়ুন কবির মানিক:।।সংবাদদাতা জানান ====
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ২০৭ জন ভূমিহীন ও গৃহহীনের মাঝে ঘর ও জমির দলিল হস্তান্তর হস্তান্তর করা হয়েছে। ২২ মার্চ প্রধানমন্ত্রী শেখ ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের পর উপজেলার গৃহহীনদের হাতে জমির দলিল তুলে দেন উপজেলা চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম কমলসহ অতিথিবৃন্দ।
 ঐদিন উপজেলার ১১টি ইউনিয়নের ৩য় পর্যায়ের অবশিষ্ট ৭৬টি এবং ৪র্থ পর্যায়ের ৩৬টি গৃহ হস্তান্তরের মাধ্যমে ১১২টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পুনর্বাসন করা হয়। গৃহের মধ্যে রয়েছে- মান্দারগাঁও ইউনিয়নে ৪২টি, ঝলম (দ.) ২১টি, মৈশাতুয়ায় ২৪টি, খিলায় ১টি, উত্তর হাওলা ১৪টি, লক্ষনপুরে ৪টি ও বিপুলাসারে ৬টিসহ ১১২টি।
এ সময় উপস্থিত ছিলেন, মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিউল আলম, উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল আজিজ, উপজেলা প্রকৌশলী মোঃ শাহ আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ ওয়াসিম, সমবায় কর্মকর্তা তানভীর আহমদ, সমাজ সেবা কর্মকর্তা রাশেদ মিয়াজী, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম পাঠান, মৎস্য কর্মকর্তা মোঃ তৌহিদ হাসান, উপজেলা ভূমি অফিসের কানুনগো দেবব্রত দাশ, উপ-সহকারী প্রকৌশলী সুলতান মাহমুদ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন, আলমগীর হোসেন, আদুল মান্নন, ইকবাল হোসেন, মফিজুর রহমান, আসিকুর ররহমান হিরন, আবদুল মজিদ খান রাজু, খিলা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়াম্যান রুহুল আমিন মনোহরগঞ্জ প্রেস ক্লাবের আহবায় ও সাবেক সভাপতি মোঃ হুমায়ুন কবির মানিক, যুগ্ম আহ্বায়ক বেলাল হোসেন , আব্দুল বাকি মিলন প্রমুখ। এ সময় উপকারভোগী পরিবার, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ ২৩০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ