মনোহরগঞ্জে সাড়ে ১৩ হাজার পরিবারে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ

সিটিভি নিউজ।।    মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।
আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায় সাড়ে ১৩ হাজার পরিবারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ভিজিএফ (নগদ অর্থ) এবং চলমান করোনা পরিস্থিতির কারনে জিআর তালিকাভুক্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সমাজের অসচ্ছল, দুস্থ, অসহায় ও হতদরিদ্র পরিবার এ উপহার পেয়েছেন।
গতকাল একযোগে উপজেলার ১১টি ইউনিয়নের সাড়ে ১৩ হাজার পরিবারে এ উপহার বিতরণ করা হয়। তার মধ্যে ৫ হাজার ৫ শ’ পরিবারকে ৫০০ টাকা এবং ৭ হাজার ৯ শ’ পরিবারকে ৪৫০ টাকা করে দেওয়া হয়।
নগদ অর্থ বিতরণ কালে বাইশগাঁও ইউনিয়নে ট্যাগ অফিসারের দায়িত্বে ছিলেন উপজেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা রাসেদুল ইসলাম, সরসপুর ইউনিয়নে উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মঞ্জুরুল ইসলাম, হাসনাবাদ ইউনিয়নে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মোঃ নুরুজ্জামান, ঝলম উত্তর ইউনিয়নে উপজেলা দারিদ্র বিমোচন কর্মকর্তা আবু বকর মিয়াজি, ঝলম দক্ষিণ ইউনিয়নে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা দেলোয়ার হোসেন, মৈশাতুয়া ইউনিয়নে উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শাহানুর ইসলাম, লক্ষণপুর ইউনিয়নে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুর রশিদ, খিলা ইউনিয়নে উপজেলা মৎস্য কর্মকর্তা তৌহিদ হাসান, উত্তরহাওলা ইউনিয়নে আমার বাড়ি আমার খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী এটিএম গোলাম কিবরিয়া, নাথেরপেটুয়া ইউনিয়নে জনস্বাস্থ্য বিভাগের উপ-সহকারী ফেরদৌস আলম মজুমদার এবং বিপুলাসার ইউনিয়নে উপ-সহকারী কৃষি কর্মকর্তা জামানুল ইসলাম ট্যাগ অফিসারের দায়িত্ব পালন করেন।
প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কালে সকল ইউপি চেয়ারম্যান, সচিব ও সদস্যগণ স্ব স্ব ইউনিয়ন পরিষদে উপস্থিত ছিলেন। আর্থিক উপহার পেয়ে খুশি মনোহরগঞ্জের অসচ্ছল, দুস্থ, অসহায় ও হতদরিদ্র পরিবারের সদস্যরা।সংবাদ প্রকাশঃ  ১০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ