মনোহরগঞ্জে সক্ষমতা বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।      মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ পরিচালনায় চেয়ারম্যান, সদস্য, সচিব ও হিসাব সহকারীগণের সক্ষমতা বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা পরিষদ মিলনায়তনে এ প্রশিক্ষণ সভা অনুষ্ঠিত হয়।
প্রশিক্ষণ সভায় চেয়ারম্যান, সদস্য, সচিব ও হিসাব সহকারীদেরেক পরিষদ পরিচালনায় সক্ষমতা বৃদ্ধির প্রশিক্ষণ দেন স্থানীয় সরকার কুমিল্লার উপপরিচালক মোহাম্মদ শওকত হাসান ও মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহেল রানা।
প্রশিক্ষণ সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজিয়া হোসেন, ইউপি চেয়ারম্যান মাষ্টার রুহুল আমিন, সায়েদুর রহমান দুলাল, শাহীন জিয়া, ইকবাল হোসেন, কামাল হোসেন, মোস্তফা কামাল, আলআমিন ভূঁইয়া, আলমগীর হোসেন, আব্দুল মান্নান, মহিন উদ্দিন চেীধুরী ও আব্দুল হান্নান হিরণ সকল ইউনিয়নের সদস্য, সচিব ও হিসাব সহকারীগণ উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ  ০২১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email