মনোহরগঞ্জে মুক্তিযোদ্ধার উপর হামলা মামলার প্রধান আসামি জেলহাজতে

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     কুমিল্লা প্রতিনিধি============
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়ায় বীর মুক্তিযোদ্ধা আবু সায়েদ মজুমদারের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।
মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২ জুন রাতে নাথেরপেটুয়া স্টেশন থেকে বিনয়ঘর বাড়ি ফিরছিলেন বীর মুক্তিযোদ্ধা আবু সায়েদ মজুমদার। বাড়ির সামনে পৌঁছালে তাঁকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায় একই এলাকার আবু জাফরের ছেলে আনোয়ার হোসেন, নজর আলীর ছেলে আবু বক্কর ছিদ্দিক, লিটন আহমেদসহ ১০/১২ জন দুস্কৃতিকারী। এ সময় ঐ মুক্তিযোদ্ধাকে কুপিয়ে আহত করে পকেটে থাকা নগদ ৯ হাজার ৪৪০ টাকা ছিনিয়ে নেয় তারা। তাঁর আত্মচিৎকারে ছেলে-মেয়েরা এগিয়ে এলে তাদেরকেও মারধর করে। পরে আশপাশের লোকজন এগিয়ে এলে দুস্কৃতিকারীরা পালিয়ে যায়। তাৎক্ষণিক ঐ মুক্তযোদ্ধাকে উদ্ধার করে মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এ ঘটনায় মুক্তিযোদ্ধার স্ত্রী ছেনোয়ারা বেগম বাদী হয়ে মনোহরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
এ বিষয়ে মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিউল আলম জানান, প্রধান আসামিকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।সংবাদ প্রকাশঃ  ১২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email