মনোহরগঞ্জে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ

সিটিভি নিউজ।।    মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা  সংবাদদাতা জানান ===
কৃষিই সমৃদ্ধি স্লোগানে মনোহরগঞ্জে ২০২০-২১ অর্থবছরে কৃষি পুনর্বাসন ও প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। সোমবার মনোহরগঞ্জ উপজেলা অডিটরিয়ামে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল কাইয়ুম চৌধুরী। উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহেল রানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম এবং মহিলা ভাইস চেয়ারম্যান মোসা: আফরোজা কুসুম। স্বাগত বক্তব্য রাখেন, মনোহরগঞ্জ উপজেলা কৃষি অফিসার সুজন কুমার ভৌমিক। কর্মসূচির আওতায় উপজেলার ১১৯৫ জন কৃষকের মাঝে বোরো ধান, সরিষা, গম, ভূট্টা, খেসারি ও সূর্যমুখী বীজ এবং ১০.৬৫ মেট্রিক টন ডিএপি সার ও ১০.৪৫ মেট্রিক টন এমওপি সার বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ তৌহিদ হাসান, কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ শাহানুর ইসলাম, সহকারি কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ আবুল বসার, ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, আলমগীর হোসেন, জিয়াউর রহমান শাহিন জিয়া সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক ও সামাজিক ব্যাক্তিবর্গ।

সংবাদ প্রকাশঃ  ৩০১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ