মনোহরগঞ্জে বানঘর মিনি গোলবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

সিটিভি নিউজ।।    মোঃ হুমায়ুন কবির মানিক।।সংবাদদাতা জানান ====
মনোহরগঞ্জ উপজেলার লক্ষণপুর ইউনিয়নের বানঘর গ্রামে বানঘর মিনি গোলবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা রোববার স্থানীয় ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম। উদ্বোধক ছিলেন এলজিআরডি মন্ত্রীর উন্নয়ন সমন্বয়ক মোঃ কামাল হোসেন। প্রধান বক্তা ছিলেন লাকসাম-মনোহরগঞ্জ ঢাকাস্থ বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ওসমান গনি ভূঁইয়া। বিশেষ বক্তা ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ মহিন উদ্দিন।
স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আব্দুল আজিজের সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন সুমনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগ নেতা মঞ্জুর হোসেন রঞ্জু, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ জাহাঙ্গীর আলম পাটোয়ারী, মোঃ আক্তার হোসেন, স্থানীয় ইউপি সদস্য মোঃ আব্দুর রহিম,  সমাজসেবক ও ক্রীড়ানুরাগী মোঃ ওমর ফারুক প্রমূখ। টুর্নামেন্টটি পরিচালনা করেন ইয়াকুব আলী, ওবায়দুর রহমান, নাছির উদ্দিন ও ইমরান হোসেন।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা বলেন, খেলাধুলার মাধ্যমে সামাজিকীকরণ সুসংহত হয়। যুবসমাজ মাদক ও জঙ্গিবাদ থেকে দূরে থাকে। নিয়মিত ও পরিমিত খেলাধুলা মানুষের শারীরিক ও মানসিক বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আওয়ামীলীগ সরকার সবসময় খেলাধুলাকে গুরুত্ব দেয়। সরকার চায় খেলাধুলার মধ্য দিয়ে এ দেশের ছেলেমেয়েরা এগিয়ে যাক। খেলাধুলার মধ্য দিয়ে দেশের মানুষ সুনাগরিক হিসেবে গড়ে উঠুক।

উক্ত ফাইনাল খেলায় কিশোরগঞ্জ ফুটবল একাদশ লক্ষণপুর ফুটবল একাদশকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। ফাইলান খেলা শেষে বিজয়ী ও বিজিত দলসহ খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।সংবাদ প্রকাশঃ ১৩০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ