মনোহরগঞ্জে ছোট ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে হত্যা ভাসুর গ্রেফতার

সিটিভি নিউজ।।      ইমরান হোসেন সোহাগ,মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধিঃ
কুমিল্ল¬ার মনোহরগঞ্জে ভাসুর খোরশেদ আলম (৩৩) এর বিরুদ্ধে ছোট ভাইয়ের স্ত্রী শারমিন আক্তার মনি (২৮) কে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ২৯ মার্চ বুধবার উপজেলার সরসপুর ইউপির বাতাবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত আসামি নিহতের ভাসুর কে গ্রেফতার করেছে মনোহরগঞ্জ থানা পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে শারমিন আক্তার নিজ বসত ঘরের রশিতে কাপড় শুকাতে দিতে গেলে ভাশুর খোরশেদ আলম এর সাথে কথা কাটাকাটি হয়। পরে শারমিন আক্তার তার নিজের ঘরে ফিরে যায়। কিছুক্ষণ পর জনৈক মাছ বিক্রেতা ওই বাড়িতে মাছ বিক্রি করতে আসলে সে ওখানে মাছ কিনতে যায়। এ সময় তার ভাশুর খোরশেদ আলম পিছন থেকে এসে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে শারমিনকে জখম করে। তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। নিহত শারমিন আক্তার মনি (২৮) ওই গ্রামের সৌদি প্রবাসি মাসুদ আলম এর স্ত্রী। অভিযুক্ত খোরশেদ আলম প্রবাসী মাসুদ আলমের বড় ভাই ও নিহত শারমিন আক্তারের ভাশুর। ঘটনার পর নিহতের ৭ বছর বয়সী শিশু কন্যা মীম আক্তার, ৪ বছর বয়সী শিশু সামির, ও ৪ মাসের শিশু কন্যাসহ ৩ সন্তানের কান্না যেন থামছে না। এ বিষয়ে কথা হলে মনোহরগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) সফিউল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি জানান মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল¬া মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি জানান এ ঘটনায় নিহতের ভাই সাইদুল ইসলাম বাদী হয়ে মনোহরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের এক ঘন্টার মধ্যে আসামী গ্রেফতারের কথা জানান তিনি।

সংবাদ প্রকাশঃ ৩০০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ