মনোহরগঞ্জে চেয়ারম্যান দুলালের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

সিটিভি নিউজ।।    মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি সাইদুর রহমান দুলালের উদ্যোগে স্থানীয় দুস্থ-অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার চেয়ারম্যানের নিজস্ব অর্থায়নে বিপুলাসার ইউনিয়নের বিভিন্ন এলাকার সহস্রাধিক দুস্থ-অসহায় পরিবার এবং করোনায় কর্মহীন অটোরিকশা চালকদের মাঝে ঈদ বস্ত্র, সেমাই-চিনি ও মাস্ক বিতরণ করা হয়।
এসময় সমাজসেবক মোস্তাফিজুর রহমান মানিক, ইঞ্জিনিয়ার সাইফুর রহমান সুমন, মনোহরগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক মোঃ হুমায়ুন কবির মানিক সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে করোনাকালে বিপাকে পড়া হতদরিদ্র পরিবারের মাঝে একাধিকবার খাদ্য সামগ্রী বিতরণ, রমজানের শুরুতে ইফতার সামগ্রী বিতরণ এবং স্থানীয় কমিউনিটি ক্লিনিকগুলোতে অক্সিজেন সিলিন্ডার বিতরণ করেছেন ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল।

সংবাদ প্রকাশঃ  ০৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ