মনোহরগঞ্জে ইউপি চেয়ারম্যান দুলালের অর্থায়নে অক্সিজেন সিলিন্ডার ও মাস্ক বিতরণ

সিটিভি নিউজ।।    মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।
করোনাকালে জরুরি মুহুর্তে অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে কুমিল্লার মনোহরগঞ্জে ৩টি কমিউনিটি ক্লিনিকে ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলালের ব্যক্তিগত অর্থায়নে অক্সিজেন সিলিন্ডার ও মাস্ক বিতরণ করা হয়েছে। সোমবার সকালে বিপুলাসার, বিহড়া ও সাইকচাইল কমিউনিটি ক্লিনিকে কর্তব্যরত চিকিৎসকদের হাতে এসব অক্সিজেন সিলিন্ডার ও মাস্ক তুলে দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল, ইউনিয়ন যুবলীগ সভাপতি ইকবাল মাহমুদ, মনোহরগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক মোঃ হুমায়ুন কবির মানিক, ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান রাজু, ইউপি সদস্য শাহজাহান বেপারী, মজিবুল হক, আবু সায়েদ, আব্দুল মালেক ও বিবি কুলছুম সহ স্থানীয় নেতৃবৃন্দ।
উল্লেখ্য, চলমান করোনাকালে জনসচেতনতা বৃদ্ধি ও জনসাধারণের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে নিরলস কাজ করছেন বিপুলাসার ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল। কয়েকদিন পর পর নিজ এলাকায় সুরক্ষাসামগ্রী বিতরণ ও সচেতনতামূলক ক্যাম্পেইন করে আসছেন তিনি। এছাড়াও তিনি ব্যক্তিগত অর্থায়নে নিয়মিত খাদ্য সহায়তা নিয়ে স্থানীয় দরিদ্র জনগোষ্ঠীর পাশে আছেন। সম্প্রতি বিপুলাসার ইউনিয়নের বিভিন্ন এলাকায় পাঁচ শতাধিক হতদরিদ্র পরিবারে ইফতার সামগ্রী বিতরণ করেছেন ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল।

সংবাদ প্রকাশঃ  ১৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ